• শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

কুড়িলে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি, আতঙ্কে নারীর মৃত্যু

0002নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর খিলক্ষেত থানার কুড়িল বিশ্বরোড সংলগ্ন কুড়াতলী বাজারে একটি স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এঘটনায় ভবন মালিকের স্ত্রী আতঙ্কে জ্ঞান হারিয়ে মারা গেছেন। শনিবার রাত সাড়ে ৮টার দিকে এঘটনা ঘটে।

এসময় বেশ কয়েকটি হাত বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি পর ৭/৮ জনের একটি ডাকাত দল প্রায় ৪০ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান জোনের সহকারী কমিশনার (এসি) রফিকুল ইসলাম জানান, ডাকাতির শিকার স্বর্ণের দোকানের নাম `নিউ আই কে জুয়েলার্স`।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি আরও জানান, ৭/৮ জনের একটি ডাকাত দল ক্রেতা সেজে স্বর্ণের দোকানটিতে প্রবেশ করে। পরে সুযোগ বুঝে হামবোমা ফাটিয়ে আতঙ্ক তৈরি করে। এসময় ৩২টি স্বর্ণের চেইন, ৯৪টি আংটি, ১১২টি কানের দুলসহ প্রায় ৪০ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়।

যাওয়ার সময় আবারো তারা ৪/৫টি হাত বোমা ফাটিয়ে পালিয়ে যায়। এঘটনায় জাকির হোসেন নামে এক প্রাইভেটকার চালক আহত হন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে নিহতের নাম নিশ্চিত হওয়া যায়নি।
অপরাধীদের ধরতে ইতোমধ্যে অভিযান শুরু হয়েছে। সংশ্লিষ্ট এলাকার সিসি টিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email