প্রেমিককে ভিডিও কলে রেখে কলেজছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর যাত্রাবাড়ীর সায়েদাবাদ এলাকার একটি বাসায় গলায় ফাঁস দিয়ে সানজিদা ইসলাম রিমি (১৮) নামের এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুরে এ দুর্ঘটনা ঘটে বলে জানান তার স্বজনরা।  

শান্তিনগরের হাবিবুল্লাহ বাহার কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী রিমি চাঁদপুরের মতলব উপজেলার হৈলাকান্দি গ্রামের বাহার আলীর মেয়ে। পরিবারের সঙ্গে সায়েদাবাদ এলাকার ব্রাহ্মণ চিরন রোডের ৬৯/ক নম্বর বাড়িতেই বসবাস করতেন এ শিক্ষার্থী।

পরিবার সূত্রে জানা যায়, সহপাঠী সাহেল নামের এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। মঙ্গলবার বাসাতেই ছিলেন রিমি। দুপুরের দিকে ফোনে সাহেলের সঙ্গে কথা বলার কিছু একটা নিয়ে রাগারাগি হয় তার।এরই এক পর্যায়ে গলায় ফাঁস নেন তিনি।  

এরপর দুপুর ১টার দিকে হঠাৎ সাহেল তাদের বাসায় গিয়ে জানান, রিমি ঘরের ভেতর গলায় ফাঁস নিয়েছে। তার সঙ্গে ভিডিও কলে কথা বলতে বলতেই ফাঁস নেন রিমি। পরে স্বজনরা ঘরের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে। এরপর তাকে ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।সেখান থেকে নেওয়া হয় মুগদা জেনারেল হাসপাতালে। সেখানেই চিকিৎসক রিমিকে মৃত ঘোষণা করেন। এ খবর শুনে তার প্রেমিক সাহেল হাসপাতাল থেকে পালিয়ে যান।  

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের উদ্দেশ্যে রিমির মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email