শিরোনাম :

  • রবিবার, ১৬ জুন, ২০১৯

সন্তানের জন্য ‘দুধ চোর’ বাবাকে চাকরি দিল স্বপ্ন

নিজস্ব প্রতিবেদক : চুরি করে ভাগ্য খুলল সেই বেকার বাবার। সন্তানের জন্য দুধ চুরি করতে গিয়ে ধরা পড়া সেই বাবাকে চাকরি দিয়েছে স্বপ্ন। মোবাইল অ্যাক্সেসরিজ ডিপার্টমেন্টে সোর্সিং এক্সিকিউটিভ পদে তাকে চাকরি দেয়া হয়েছে। রবিবার (১২মে) খিলগাঁও জোনের সহকারী কমিশনার জাহিদুল ইসলামের উপস্থিতিতে স্বপ্ন’র হেড অব মার্কেটিং তানিম করিম তার হাতে নিয়োগপত্র তুলে দেন।

তানিম করিম গত শনিবার সেই বাবাকে চাকরি দেয়ার কথা জানিয়েছিলেন। নিয়োগপত্র হস্তান্তরের পর তানিম করিম সাংবাদিকদের বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে ওই বাবার চুরির বিষয়টি ভাইরাল হওয়ার পর তা নজরে আসে স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসিরের। হৃদয়বিদারক এ ঘটনা জানতে পেরে আমাদের কোম্পানি তাকে চাকরি দেয়ার নীতিগত সিদ্ধান্তের কথা জানায়। ওই বাবা হেড অফিসে আসার পর নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির তার সাক্ষাৎকার নেন। পরে তাকে নিয়োগপত্র দেয়া হয়। এখন তার চলতি মাসে চলার জন্য যা যা বাজার প্রয়োজন তা আমরা তার হাতে তুলে দেবো।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে রাজধানীর খিলগাঁওয়ে স্বপ্নের একটি আউটলেট থেকে দুধ চুরি করতে গিয়ে ধরা পড়ে গণধোলাইয়ের শিকার হয়েছিলেন এক বেকার বাবা। একপর্যায়ে প্রকৃত ঘটনা জানতে পেরে ওই বাবাকে বাঁচাতে এগিয়ে যান ঢাকা মেট্রোপলিটন পুলিশের খিলগাঁও জোনের সহকারী কমিশনার জাহিদুল ইসলাম। ওই ঘটনার বিস্তারিত তুলে ধরে নিজের ফেসবুকে পোস্ট করেছেন তিনি, যা পরে ভাইরাল হয়ে যায়। এরপর ঘটনাটি নজরে আসে স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসিরের। পরে তার নির্দেশে স্বপ্ন কর্তৃপক্ষ সেই বাবা ও সন্তানের দায়িত্ব নেয়ার জন্য পদক্ষেপ নেয়।