• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

মেয়েকে ধর্ষণের হুমকি বিজেপি নেতার, মোদির দ্বারস্থ অনুরাগ

নিউজ ডেস্কঃ ভারতের লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছে বিজেপি। এই জয়ের জন্য গোটা ভারত নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানাচ্ছে। শুভেচ্ছা বার্তা আসছে দেশের বাইরে থেকেও। শুভেচ্ছা জানাতে ভোলেননি বি-টাউনের তারকারাও।

নরেন্দ্র মোদীকে জয়ের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপ। তবে শুভেচ্ছা জানানোর সঙ্গে প্রধানমন্ত্রীর কাছে তার অভিযোগ, কোনো এক বিজেপি নেতা তার মেয়েকে ধর্ষণের হুমকি দিচ্ছে। তাদের সঙ্গে কী করা উচিত? প্রধানমন্ত্রীকে এই প্রশ্ন করেছেন অনুরাগ।

সঙ্গে তার মেয়েকে ধর্ষণে হুমকি দেওয়া সেই টুইটটে প্রধানমন্ত্রীকে ট্যাগও করেছেন পরিচালক। যেখানে দেখা যাচ্ছে, ‘চৌকিদার রামসংঘী’ বলে কোনো এক টুইটার হ্যান্ডেল থেকে অনুরাগের মেয়ে আলিয়ার উদ্দেশ্যে লেখা হয়েছে। ”বাবাকে বলো মুখ বন্ধ রাখতে, না হলে…”

যদিও এক্ষেত্রে সিনেমার নির্দেশক অশোক পণ্ডিত পাল্টা টুইট করে লিখেছেন, ”এই টুইটার হ্যান্ডেলটি (চৌকিদার রামসংঘী) ফটোশপ করে তৈরি বলেই মনে হয়। সারা দেশ যখন মোদির জয়ে খুশি তখন কোনো এক আরবান নকশাল এই টুইটটি ফটোশপ করে বানিয়েছেন বলেই মনে হয়। ”

তবে অশোক পণ্ডিতের এমন ধরনের টুইটে বিরক্ত অনুরাগ পাল্টা লেখেন, এই কমেন্টটা ইনস্টাগ্রামে করা হয়েছে টুইটারে নয়। আমার মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে।

সিনেমার নির্দেশক অশোক পণ্ডিত আরও একটি টুইটে লিখেছেন, ”আমার মনে হয় এ ধরনের কাজ শুধু কমেন্ট না করেও সামলানো সম্ভব। একই ঘটনা আমার মেয়ের সঙ্গেও ঘটেছিল। আমি এই নিয়ে পুলিশের কাছে অভিযোগ করেছি। এ ধরনের ঘৃণ্য কাজের জন্য প্রধানমন্ত্রীর দ্বারস্থ না হয়ে পুলিশের দ্বারস্থ হওয়াটাই বেশি প্রয়োজন। কারণ আমার কাছে আমার মেয়ের সম্মান, সুরক্ষার থেকে আমার রাজনীতি বড় নয়। ”

Print Friendly, PDF & Email