• শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

এবার মাহফুজ আনামের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

Mahfuz Anam-2নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ ইংরেজি দ্য ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনামের বিরুদ্ধে এবার গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। ওয়ান ইলেভেনের সময় শেখ হাসিনার বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশন করার অভিযোগে মাহফুজ আনামের বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানির মামলা করলে আদালত ওই পরোয়ানা জারি করেন।

মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মহসিন মিয়া বাদী হয়ে নারায়ণগঞ্জ জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে মামলাটি দায়ের করেন। শুনানি শেষে দুপুরে আদালতের বিচারক সাইদুজ্জামান শরীফ মাহফুজ আনামের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দেন।

মামলার বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মাহমুদা মালা জানিয়েছেন, বিগত ২০০৮ সালের তত্ত্বাবধায়ক সরকারের সময় শেখ হাসিনার বিরুদ্ধে ডিজিএফআইয়ের সরবরাহ করা মিথ্যা তথ্য কোনো প্রকার যাচাই বাছাই না করে ডেইলি স্টার পত্রিকায় সংবাদ পরিবেশন করেন মাহফুজ আনাম। যা ইতিমধ্যে তিনি স্বীকার করেছেন। এতে শেখ হাসিনাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন এবং নানাভাবে হয়রানির শিকার হতে হয়।

মামলার বাদী মহসিন মিয়া দাবি করেন, তিনি শেখ হাসিনার একজন কর্মী এবং তাঁর আদর্শ ধারণ করে রাজনীতির সঙ্গে জড়িত। মিথ্যা সংবাদের কারণে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ কোটি টাকার মানহানি হয়েছে।

Print Friendly, PDF & Email