মালয়েশিয়ায় বাংলাদেশি শিক্ষার্থীদের ক্রিকেট উৎসব পালিত

নিজস্ব প্রতিবেদক: ইন্টারন্যশনাল ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়ার ই-ভোক ক্যফেতে বাংলাদেশী স্টুডেন্ট’স ইউনিয়ন মালয়েশিয়া কতৃক আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টে-২০২৩ এর জার্সি বিতরণ করা হয়েছে।

জার্সি বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশী স্টুডেন্ট’স ইউনিয়ন মালয়েশিয়ার সহ-সভাপতি মির্জা মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক মু. নাসিম আরাফাত মোল্লা উপস্থিত ছিলেন। সংগঠনের সহ সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ সিকদার সানি’র পরিচালনায় কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। ১৩ টি ইউনিভার্সিটর বাংলাদেশি শিক্ষার্থীরা রেজিস্ট্রেশন করেন এই ক্রিকেট টুর্নামেন্টে। ইউনিভার্সিটিগুলো হলো- ইউনিভার্সিটি অফ টেকনোলোজি মালয়েশিয়া, ইউনিভার্সিটি কেবাংসান মালয়েশিয়া, ইন্টি ইন্টারন্যশনাল ইউনিভার্সিটি কলেজ, মাল্টি মিডিয়া ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি জিওম্যটিকা মালয়েশিয়া, এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি, আলবুখারি ইন্টারন্যশনাল ইউনিভার্সিটি, ইন্টারন্যশনাল ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়া, ইউসিএসআই ইউনিভার্সিটি, সিটি ইউনিভার্সিটি মালয়েশিয়া, মাহশা ইউনিভার্সিটি, ইউনিভার্সিটি মালয়েশিয়া পাহাং এবং সেগি ইউনিভার্সিটি।
অংশগ্রহণকারী দলগুলোর অধিনায়ক ও ম্যানেজারদের সাথে মতবিনিময় শেষে সহ-সভাপতি মির্জা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মু. নাসিম আরাফাত মোল্লা এবং ক্রিকেট কমিটি সদস্য মু. ৱাকিবুল হাসান জার্সি তুলে দেন।

সহ-সভাপতি মির্জা মোস্তাফিজুর রহমান সকলক ধন্যবাদ জানান স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ করার জন্য।

সাধাৱণ সম্পাদক মু. নাসিম আৱাফাত মোল্লা সবাইকে টুর্ণামেন্টের শৃঙ্খলা বজায় এবং ভ্রাতৃত্ব বৃদ্ধির আহবান জানান। তিনি স্পন্সর ড্রিমার গ্লোবাল কনসালট্যন্ট, আই স্টক এডুকেশন, এনজেড ট্রাভেলস, মু. ইকবাল হোসেন, সুরাইয়া নাহার এবং মান্নান কে ধন্যবাদ জানান স্পন্সর করার জন্য। রাতের খাবার পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শেষ করা হয়।

Print Friendly, PDF & Email