• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

আ’লীগের সভাপতিকে জড়িয়ে সংবাদঃ বগুড়ায় পত্রিকা অফিসে হামলায় আহত ৪ সাংবাদিক

Bograনিজস্ব প্রতিবেদকঃ বগুড়া শহরে দৈনিক মুক্ত সকাল পত্রিকা অফিসে সন্ত্রাসী হামলা হয়েছে। সন্ত্রাসী হামলায় পত্রিকায় কর্মরত ৩ কর্মচারীসহ ৪ জন আহত হয়েছে। শনিবার রাত ৮টার দিকে এঘটনা ঘটে।

পত্রিকার কম্পিউটার অপারেটর একরামুল হক আপেল জানান, প্রতিদিনের মত তারা অফিসে বসে কম্পিউটারে কম্পোজের কাজ করছিলেন। রাত আনুমানিক ৮টার দিকে হঠাৎ ১০-১২ জন যুবক অফিসে প্রবেশ করে ভাংচুর শুরু করে। এসময় তাদের হামলায় তিনিসহ কম্পিউটার অপারেটর শহিদুল ইসলাম, পেষ্টার মাহফুজুর রহমান ও নজরুল ইসলাম নামের এক বহিরাগত আহত হন। আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। হামলাকারীরা চলে যাওয়ার পর কর্তৃপক্ষ অফিসে তালা লাগিয়েছে।

সদর পুলিশ ফাঁড়ির টিএসআই ফজলে এলাহী জহানান, পত্রিকা অফিসে হামলার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তবে, অফিস তালাবদ্ধ থাকায় পুলিশ ভেতরে প্রবেশ করতে পারেনি। এবিষয়ে পত্রিকা কর্তৃপক্ষ কোন অভিযোগ করেনি।

বিশ্বস্ত সূত্রে জানাগেছে, দৈনিক মুক্ত সকাল পত্রিকার শনিবারের সংখ্যায় বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতিকে জড়িয়ে একটি রিপোর্ট প্রকাশ করা হয়। সেই রিপোর্টে আ’লীগ সভাপতির চরিত্র নিয়ে প্রশ্ন তোলা হয়। রিপোর্টটি প্রকাশের পর থেকে আ’লীগের নেতাকর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছিল।

এদিকে, দৈনিক মুক্ত সকাল পত্রিকার কর্তৃপক্ষের বিরুদ্ধে অর্থের বিনিময়ে সংবাদদাতার কার্ড প্রদানসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। অতিসম্প্রতি এই পত্রিকার ক্রাইম রিপোর্টার জুয়েল হকের বাসা থেকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করেছে। জুয়েল হক সাংবাদিক পরিচয়ের আড়ালে বিদেশী যৌন উত্তেজক ওষুধের আদলে নকল ওষুধ তৈরি করে বাজারজাত করে থাকেন বলে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email