বিএফইউজে’র কাউন্সিল ২৭ ডিসেম্বর: প্রধান অতিথি থাকবেন খালেদা জিয়া

BFUJ-Logo3নিজস্ব প্রতিবেদক:  বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এর দ্বি-বার্ষিক কাউন্সিল ও কার্যনির্বাহী পরিষদের নির্বাচন আগামী ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ১০টায় সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন মিলনায়তনে অনুষ্ঠেয় কাউন্সিলের উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

একই দিন দুপুর ১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে। পুরানা পল্টনস্থ বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে ভোটগ্রহণ করবে সিনিয়র সাংবাদিক কায়কোবাদ মিলনের নেতৃত্বাধীন ৫ সদস্যের নির্বাচন কমিশন।

বিএফইউজে’র ভারপ্রাপ্ত সভাপতি এম আবদুল্লাহ ও মহাসচিব এম এ আজিজ ২৭ ডিসেম্বরের দ্বি-বার্ষিক কাউন্সিলে ঢাকা সাংবাদিক ইউনিয়নসহ ফেডারেশনের ১০টি অঙ্গ ইউনিয়ন থেকে নির্বাচিত কাউন্সিলর ও সাধারণ সদস্যদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ্য বিএফইউজে’র কার্যনির্বাহী পরিষদের ১৯টি পদে মোট ৩০জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১১ ডিসেম্বর সকাল ১১টায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। সভাপতি পদে একক প্রার্থী হিসেবে ইতিমধ্যেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনঃনির্বাচিত হয়েছেন কারাবন্দী বর্তমান সভাপতি শওকত মাহমুদ।

Print Friendly, PDF & Email