বরগুনায় স্কুলছাত্রী অপহরণের অভিযোগে সাংবাদিক কারাগারে

বরগুনা প্রতিনিধি |

সময় টিভির বরগুনা প্রতিনিধি মো. আবদুল আজিমকে নবম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে কারাগারে পাঠিয়েছেন আদালত। অপহৃত স্কুল ছাত্রী বরগুনা শহরের এক হিন্দু ব্যবসায়ীর মেয়ে। সাংবাদিক আজিমের পরিবারের দাবী তাকে পরিকল্পিতভাবে ফাঁসানো হয়েছে।

মহিপুর থানার ওসি মনিরুজ্জামান বলেন, বরগুনা থানা থেকে খবর পেয়ে কুয়াকাটা পর্যটন এলাকার আবাসিক হোটেল গোল্ডেন ইন থেকে আজিমকে গ্রেফতার করা হয়। এবং একই কক্ষ থেকে অপহৃত স্কুলছাত্রীকেও উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, বরগুনা শহরের হিন্দু ধর্মালম্বী এক বস্ত্র ব্যবসায়ী তার নবম শ্রেণি পড়ুয়া মেয়েকে অপহরণের অভিযোগে ২অক্টোবর রাতে সময় টিভির সাংবাদিক আবদুল আজিমসহ তিন জনের বিরুদ্ধে মামলা করেন বরগুনা সদর থানায়। মামলায় গ্রেফতাকৃত আবদুল আজিম সময় টিভির স্টাফ রিপোর্টার ও বরগুনা সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক। অন্য আসামীরা হলেন, একাত্তর টিভির বরগুনা প্রতিনিধি বরগুনা সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন টিটু ও আজিমের সহযোগী শুভ সেন।

বরগুনা থানার ওসি তরিকুল ইসলাম বলেন, মহিপুর থানা পুলিশ শনিবার ভোরে আজিমকে গ্রেফতারের পর বরগুনা থানায় আনা হয়। পরে দুপুর ১২টার দিকে তাকে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়। স্কুলছাত্রীকে তার বাবা-মায়ের জিম্মায় দেওয়া হয়েছে। অন্য দুই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email