‘আমার ডিভোর্সের কথাও আমি ভুলে গিয়েছিলাম’

084339Happy-tabligনিজস্ব প্রতিবেদক:  আলোচিত সমালোচিত মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির ডিভোর্স হয়ে গেছে বলে ফেসবুকে একটি পোস্ট দিয়ে জানান তিনি। বৃহস্পতিবার রাত ১২টার দিকে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।

তবে এর কয়েকদিন আগে ‘ডিভোর্স’ বিষয়ে বিশাল একটি লেখা লেখেন। যেখানে তিনি বলেন, দ্বীনদার মেয়েদের ক্ষেত্রেও ডিভোর্স হতে পারে।

হ্যাপি গতকাল তাঁর স্ট্যাটাসে লেখেন, আমার ডিভোর্স হয়েছে গত মাসে । আমি প্রচণ্ড শকড খেয়েছিলাম তখন। যার ফলে আমি প্রায় দুই মাসের মতো স্মৃতি হারিয়ে ফেলি। আমার ডিভোর্সের কথাও আমি ভুলে গিয়েছিলাম। আজকে রাতেই মনে করিয়ে দেয়া হলো। যাই হোক, জানলাম। সবকিছু নতুন করে আবার সাজাব ইনশাআল্লাহ!

তিনি বলেন, আমার জন্য দোয়া করবেন সবাই, আল্লাহ পাক যেন সবর করার তৌফিক দান করেন।

তায়াক্কালতু আলাল্লাহ।

দুই লাখ ৬৫ হাজারের বেশি ফলোয়ার থাকার হ্যাপির নিজস্ব ফেসবুক আইডিতে এমন স্ট্যাটাস দেয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এরপর ঠিক ৩০ মিনিট পর হ্যাপি তার স্ট্যাটাসটি সরিয়ে ফেলেন।

তবে এই ঘটনার পর আরেকটি স্ট্যাটাস দিয়ে হ্যাপি জানান, তার ফেসবুক আইডিটি হ্যাক হয়েছিল। তবে কে বা কারা হ্যাক করে সে বিষয়ে কিছু জানাননি বিতর্কিত এই মডেল কাম অভিনেত্রী।

গত বছরের ১৭ অক্টোবর রাজধানীর রূপনগর আবাসিক এলাকায় নিজ বাসায় রাত ৯টার দিকে পারিবারিকভাবে বিয়ে হয় হ্যাপির। জানা যায় তার স্বামী একটি কওমি মাদ্রাসার শিক্ষক।