আল্লামা আহমদ শফির শূন্যস্থান সহজে পূরণ হবার নয় : তারেক রহমান

দেশের বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, প্রসিদ্ধ আলেম, হেফাজতে ইসলামের সর্বোচ্চ নেতা ও চট্টগ্রামের হাটহাজারী বড় মাদ্রাসার দীর্ঘদিনের মহাপরিচালক শাহ্ আহমদ শফী আজ সন্ধ্যা ৬-৪০ মিনিটে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান।

আজ এক শোকবাণীতে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, “বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও দ্বীনি আলেম মরহুম শাহ্ আহমদ শফী বাংলাদেশে ইসলামী জ্ঞান চর্চার মাধ্যমে আদর্শ সমাজ প্রতিষ্ঠায় অসামান্য অবদান রেখেছেন। একজন প্রসিদ্ধ ও খ্যাতিসম্পন্ন ইসলামী চিন্তাবিদ হিসেবে তিনি দেশ বিদেশের অসংখ্য মানুষকে ইসলামী চিন্তায় উদ্বুদ্ধ করে মহান আল্লাহ তা’আলার প্রতি অগাধ বিশ্বাস ও দ্বীনি ঈমান মজবুত করতে নিরলসভাবে কাজ করে গেছেন। একজন প্রসিদ্ধ ইসলামী পন্ডিত হিসেবে তিনি ছিলেন সর্বজন শ্রদ্ধেয়। তিনি ছিলেন সবসময় ন্যায় ও ইনসাফের পক্ষে সোচ্চার। তাঁর ইন্তেকালে একজন দৃঢ়চেতা ও সাহসী মানুষের নেতৃত্ব থেকে জাতি বঞ্চিত হলো। মরহুম শাহ্ আহমদ শফী’র ইন্তেকালে দেশ একজন শ্রদ্ধেয় অভিভাবককে হারালো, এ শূন্যস্থান সহজে পূরণ হবার নয়।”

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান শোকবার্তায় মরহুম শাহ্ আহমদ শফী’র বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, নিকটাত্মীয়, গুনগ্রাহী, ভক্ত ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

-প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email