অচিরেই নিষিদ্ধ হলে মরণ কামড় দিতে পারে জামায়াত : হানিফ

hanifনিজস্ব প্রতিবেদকঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, যুদ্ধাপরাধী দল জামায়াতে ইসলামী অচিরেই নিষিদ্ধ হবে। এ কারণে তারা (জামায়াত) মরণ কামড় দিতে পারে। জামায়াতের ষড়যন্ত্র মোকাবেলায় সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতিপূর্ব এক বৈঠক শেষে তিনি এ কথা বলেন। বৈঠকে বিজয় দিবস উপলক্ষে সারাদেশে বর্ণাঢ্য র্যালির সিদ্ধান্ত নেয়া হয়।

মাহবুব-উল আলম হানিফের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, আব্দুল মান্নান খান, স্বাস্থ্য সম্পাদক বদিউজ্জামান ভূইয়া ডাবলু, তথ্য সম্পাদক আফজাল হোসেন, কার্যনির্বাহী সদস্য সুজিত রায় নন্দীসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতারা।

হানিফ বলেন, দেশে যুদ্ধাপরাধীদের বিচার সম্পন্ন হচ্ছে। ষড়যন্ত্র-চক্রান্ত ছিন্ন করে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে দেশ। এজন্য এই বিজয় দিবসে বিজয়ের নতুনমাত্রা যোগ করবে। ভিন্ন আঙ্গিকে আড়ম্বরপূর্ণ বিজয় দিবস পালন ও বর্ণাঢ্য র্যালি করার মধ্য দিয়ে স্বাধীনতাবিরোধীদের সব ষড়যন্ত্র চক্রান্ত প্রতিহতের শপথ নিতে হবে।

বৈঠকে যুদ্ধাপরাধীদের বিচার করা এবং স্বপ্নের পদ্মাসেতু বাস্তবায়ন কাজের উদ্বোধন করায় প্রধানমন্ত্রীর প্রতি সর্বসম্মতভাবে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে বলেও জানান হানিফ।

Print Friendly, PDF & Email