• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

নির্বাচন দিয়েই সরকারকে ঘায়েল করতে হবেঃ খ্রিস্টান সম্প্রদায়ের নেতাদের খালেদা জিয়া

02নিজস্ব প্রতিবেদকঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, আন্দোলন নয়, নির্বাচন দিয়েই এ সরকারকে ঘায়েল করতে হবে। রোববার রাতে বড়দিন উপলক্ষে খ্রিস্টান সম্প্রদায়ের নেতাদের সঙ্গে গুলশানের রাজনৈতিক কার্যালয়ে শুভেচ্ছা বিনিময়ের পর সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ কথা বলেন। রোববার রাত ৯টায় চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে মতবিনিময় সভাটি শুরু হয়।
মতবিনিময় সভায় বাংলাদেশ খ্রিষ্টান অ্যাসোসিয়েশনের ব্যানারে দেশের বিভিন্ন এলাকা থেকে আগত খ্রিষ্টান ধর্মের লোকেরা অংশ নিয়েছেন। শুভ বড়দিন ও নববর্ষ উপলক্ষে মতবিনিময় সভাটির আয়োজন করা হয়েছে। এতে বিএনপির কয়েকজন নেতাও উপস্থিত রয়েছেন।

খালেদা জিয়া আরও বলেন, এই প্রথম দলীয় প্রতীক ও মনোনয়নের ভিত্তিতে দলীয় নির্বাচন হচ্ছে। আপনারা প্রার্থী না চিনলেও প্রতীক দেখে ভোট দিন এবং ধানের শীষ প্রতীকের পক্ষে কাজ করুন। এ নির্বাচনের মধ্য দিয়ে এদেরকে ঘায়েল করতে হবে। এসময় পৌরসভা নির্বাচনে ধানের শীর্ষ মার্কার প্রার্থীর পক্ষে কাজ করতে খ্রিস্টান সম্প্রদায়সহ সকলের প্রতি আহবান জানান তিনি।
খালেদা জিয়া বলেন, আপনারা যে যেখানে রয়েছেন তারা বিএনপির প্রতীক ধানের শীষ মার্কার প্রতি সম্মান জানিয়ে এর পক্ষে কাজ করুন। তিনি বলেন, বিএনপি ক্ষমতায় আসলে সকল ধর্মের লোকেরা শান্তিতে বসবাস করবে। কারো প্রতি কোন ধরনের বৈষম্য করা হবে না। শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়সহ খ্রিস্টান সম্প্রদায়ের নেতারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email