পাতানো নির্বাচন জনগণ মানে না, খুব শিগগিরই সরকার পরিবর্তন হবে: খালেদা জিয়া

0-2নিজস্ব প্রতিবেদকঃ খুব শিগগিরই সরকার পরিবর্তন হবে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শুক্রবার সন্ধ্যায় ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে যোগ দিয়ে তিনি এ মন্তব্য করেন। একই সাথে সদ্য অনুষ্ঠিত পৌরসভা নির্বাচন সুষ্ঠু হয়নি দাবি করে তা প্রত্যাখ্যানের ঘোষণা দেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

খালেদা জিয়া বলেন, কোনো সরকারই স্থায়ীভাবে ক্ষমতায় থাকার কোনো সুযোগ নেই। এ সরকারও ক্ষমতায় চিরদিন থাকতে পারবে না। কিন্তু, আইনশৃঙ্খলবাহিনীর লোকদেরকে থাকতে হবে। খুব শিগগিরই দেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে এ সরকারের বিদায় হবে। তাই, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদেরকে নিরপেক্ষ থাকতে হবে। কারণ, সরকারের পরিবর্তন হলেও আপনাদের থাকতে হবে।

ছাত্র সমাবেশে খালেদা জিয়া বলেন,  হাসিনা রকিব মার্কা নির্বাচন যে অচল তা আরেকবার প্রমাণ করলো। এছাড়া প্রিসাইডিং কর্মকর্তাদের দলীয় কর্মী হিসেবে ব্যবহার করা হয়েছে। বিজয় চিনিয়ে নেয়া হয়েছে।

বিএনপি চেয়ারপারসন বলেন, এ নির্বাচন প্রত্যাখ্যান করেছি। আমরাও এ নির্বাচন মানি না, জনগণও মানে না।
জোর করে জয় পেয়ে খুশি হওয়ার কিছু নেই বলেও মন্তব্য করেন তিনি।

বর্তমানে দেশে গণতন্ত্র নেই, স্বৈরতন্ত্র ও রাজতন্ত্র চলছে। তাদের সালামি দিয়ে চলতে হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম সরাসরি উল্লেখ না করলেও তাকে ইঙ্গিত করে ডাইনি, রক্তপিপাসু বলেন খালেদা জিয়া।

Print Friendly, PDF & Email