এক বছর পর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি

নিজস্ব প্রতিবেদক : সম্মেলনের এক বছর পর ৬১ জন সহ-সভাপতি হয়েছেন, ১১জন যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন , ১১ জন সাংগঠনিক সম্পাদকের পদ নিয়ে ছাত্রলীগের কমিটি পূর্ণাঙ্গ করা হয়েছে। আজ সোমবার (১৩ মে) ৩০১ সদস্যবিশিষ্ট এ কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে। সংগঠনটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বাংলা ট্রিবিউনকে জানিয়েছেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমোদনের পর আজ সোমবার (১৩ মে) ৩০১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। ইতোমধ্যে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয়েছে। এখন প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি পাঠানোর প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, ২০১৮ সালের ১১ ও ১২ মে ছাত্রলীগ ২৯তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে নিজেরা কমিটি করতে ব্যর্থ হলে ৩১ জুলাই শেখ হাসিনা সাংগঠনিক অর্পিত ক্ষমতাবলে রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে সভাপতি এবং গোলাম রাব্বানীকে সাধারণ সম্পাদক করে কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন। পাশাপাশি ঢাকা বিশ্ববিদ্যালয় কমিটিও করে দেন তিনি।

পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হয়েছেন ৬১ জন, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন ১১ জন, সাংগঠনিক সম্পাদকের পদ পেয়েছেন ১১ জন। এছাড়া বিষয়ভিত্তিক সব সম্পাদক এবং সহ সম্পাদক ও উপ-সম্পাদকের নামও ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email