এরশাদ সঙ্কটাপন্ন, গুরুত্বপূর্ণ ঘোষণা যে কোন সময়

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলু। ২৬ জুন থেকে চরম শারীরিক অসুস্থতা নিয়ে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি আছেন সংসদে বিরোধী দলীয় এ নেতা।

জাপা নেতা জানান, বৃহস্পতিবার (৪ জুলাই) ৪টা ১০ মিনিটে হুসেইন মুহম্মদ এরশাদকে লাইফ সাপোর্ট দেওয়া হয়েছে।

এদিকে, বৃহস্পতিবার দুপুরে এরশাদকে দেখতে ক্যান্টনমেন্টের হাসপাতালে গিয়েছিলেন রওশন এরশাদ, জিএম কাদেরসহ জাপার কেন্দ্রীয় কয়েকজন নেতা। আইসিইউ থেকে বের হয়ে বেগম রওশন এরশাদ তার স্বামী হুসেইন মুহম্মদ এরশাদের জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন। শুক্রবার দেশের সকল মসজিদ, মন্দির, গির্জা, প্যাগোডাসহ সব ধর্মীয় উপসনালয়ে হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি এবং সুস্থতা কামনায় দোয়া করার জন্য দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন তিনি।

এদিকে এরশাদের জন্য দোয়া করতে জাতীয় পার্টির সব স্তরের নেতা-কর্মীর প্রতি আহ্বান জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের। জাপা চেয়ারম্যানের প্রেস উইং জানায়,  আগামীকাল শুক্রবার (৫ জুলাই) দেশের সব মসজিদ, মন্দিরসহ সব ধর্মীয় উপাসনালয়ে সব ধর্ম মতের মানুষের দোয়া কামনার জন্য উদ্যোগ নিতে জাতীয় পার্টির সকল পর্যায়ের নেতা কর্মীর প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

এছাড়া, কাল জুমার নামাজের পর রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন জিএম কাদের।

মিডিয়া উইং জানায়, আজ আছরের নামাজের পর জাতীয় পার্টির বনানী অফিসে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এর সুস্থতা ও রোগমুক্তির জন্য কোরআন তিলাওয়াত করা হয়েছে।