• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

শেষ ইচ্ছা পূরণ হয়নি সুবীর নন্দীর!

বিনোদন রিপোর্টার : একুশে পদকপ্রাপ্ত প্রয়াত কণ্ঠশিল্পী সুবীর নন্দীর শেষ ইচ্ছে পূরণ হলো না। এমনটাই মনে করছেন হবিগঞ্জের সর্বস্তরের মানুষ।
হবিগঞ্জে বসবাস করা এই শিল্পীর বন্ধু-স্বজনরা জানান, সুবীর নন্দীর শেষ ইচ্ছে ছিল মৃত্যুর পর যেন তার শেষকৃত্য হয় হবিগঞ্জে। কিন্তু মৃত্যুর পর তার পরিবারের সিদ্ধান্তে ঢাকার বরদেশ্বরী কালীমন্দির ও শ্মশানে শেষকৃত্য হওয়ার স্থান বেচে নেওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন হবিগঞ্জের মানুষ।
প্রয়াত সুবীর নন্দীর বাল্যবন্ধু ও বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক বলেন, ‘সুবীর নন্দী পেশাগত কারণে ঢাকায় অবস্থান করলেও সুযোগ পেলেই হবিগঞ্জে চলে আসতো। হবিগঞ্জের একাধিক অনুষ্ঠানে সুবীর প্রকাশ্যে বলেছিলেন, শেষ ইচ্ছে হচ্ছে মৃত্যুর পর যেন আমাকে আমার মাটি হবিগঞ্জের শ্মশানঘাটে শেষকৃত্য করা হয়। কিন্তু তার শেষ ইচ্ছেটা পূরণ হলো না। কী কারণে তার (সুবীর নন্দীর) মরদেহ হবিগঞ্জে আনা হলো না, জানি না।’
হবিগঞ্জ সুর বিতানের সাধারণ সম্পাদক আবুল ফজলও একই মন্তব্য প্রকাশ করেন।
এদিকে হবিগঞ্জের কৃতি-সন্তান সুবীর নন্দীর মৃত্যুর সংবাদে এখানকার সংগীত জগতে শোকের ছায়া নেমে এসেছে। অনেকেই তাকে শেষবারের মতো দেখার আগ্রহ প্রকাশ করলেও হবিগঞ্জে লাশ না আনার কারণে সেই সুযোগ থেকে বঞ্চিত হয়েছেন তারা।

Print Friendly, PDF & Email