• মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

করোনাভাইরাস সচেতনতায় খেলাফত মজলিসের লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে হেফাজতের জন্য জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করেছে খেলাফত মজলিস। সোমবার বাদ জোহর বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর গেইটে এ লিফলেট বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের।

এ সময় ড. আহমদ আবদুল কাদের বলেন, করোনাভাইরাস বিশ্বব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে পরিত্রাণ পাওয়ার জন্য বেশী বেশী তাওবাহ-ইস্তিগফার করতে হবে। আতঙ্কিত না হয়ে সবাইকে স্বাস্থ্য সচেতন হতে হবে। তিনি করোনাভাইরাস থেকে হেফাজতের জন্য আগামী ২০ মার্চ শুক্রবার সারাদেশে বিশেষ দোয়ার কর্মসূচী ঘোষণা করেন।

এ লিফলেট বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্মমহাসচিব মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন, এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মাওলানা আহমদ আলী কাসেমী, সাংগঠনিক সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, অধ্যাপক মোঃ আবদুল জলিল, মুক্তিযোদ্ধা ফয়জুল ইসলাম, হাজী নূর হোসেন, ঢাকা মহানগরীর যুগ্মসম্পাদক তাওহিদুল ইসলাম তুহিন, প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, প্রমুখ।

ড. আহমদ আবদুল কাদের আরো বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে পরিত্রাণ পাওয়ার জন্য বেশী বেশী তাওবাহ-ইস্তিগফার করতে হবে। আল্লাহ তা’য়ালার সাহায্য চাইতে হবে। সব সময় পাক-পবিত্র থাকা এবং হালাল খাদ্য গ্রহণ করতে হবে। প্রাত্যহিক জীবনে অজু, গোসল, নামাজসহ ইসলামী অনুশাসন প্রতিপালনে যত্নবান হতে হবে। একই সাথে আতঙ্কিত না হয়ে সকলকে স্বাস্থ্য সচেতন হতে হবে। সংক্রমণ রোধে করণীয় বিষয়াবলী প্রতিপালনে সবাইকে যত্নবান হতে হবে।

বায়তুল মোকররম মসজিদ, পল্টন মোড়, পুরানা পল্টন মসজিদ এলাকায় মুসল্লি, ফুটপাথের ব্যবসায়ী, পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email