সোনাগাজীর আমিরাবাদে ৩শ’ পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা

সোনাগাজী (ফেনী) থেকে সংবাদদাতা ◾

সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়নে প্রধানমন্ত্রীর পাঠানো মানবিক সহায়তার (চাউল, ডাল, আলু, তেল সহ) খাদ্য সামগ্রী আজ (৭জুলাই) বুধবার সকাল ১১টায় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ৩শ অভাবী মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।

আমিরাবাদ ইউনিয়ন কমপ্লেক্স খাদ্য সামগ্রী বিতরণের সংক্ষিপ্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন। আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহিরের সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোবারক হোসেন বাবুর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন – ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার ও আমার বাড়ী আমার খামারের প্রকল্প পরিচালক তৌহিদুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন- ইউপি প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব গেদুমিয়া ভূঞা, ইউপি সচিব আবদুল হালিম, ইউপি সদস্য আবদুল বারেক আরুমিয়া, গোলাম কিবরিয়া শামীম, আবদুল হামিদ, নিজাম উদ্দিন শাহীন, ওহিদ হোসেন, আবদুল হাই মিস্টারসহ ইউপি সদস্যবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন সবাইকে সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান ও মানবিক সহায়তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন।

Print Friendly, PDF & Email