মতলবে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর হামলা

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার অনুসারীদের বিরুদ্ধে আবারও নির্বাচনী প্রচারণার বাঁধা এবং হামলার অভিযোগ করেছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এম ইসফাক আহসান।

৩ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় মতলব উত্তরের নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। এ হামলায় ঈগল প্রতীকের ৫ সমর্থক আহতসহ উঠোন বৈঠকের চেয়ার-টেবিল ভাংচুর করা হয়েছে বলে দাবী তার।

মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা নিয়ে গঠিত চাঁদপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী এম ইসফাক আহসান বলেন, ‘আমি যেখানেই নির্বাচনী প্রচারণায় যাচ্ছি, সেখানেই নৌকার প্রার্থীর সন্ত্রাসী বাহিনী বাঁধার সৃষ্টি করছে। আজকেও আমার প্রচারলায় বারবার বাঁধা দিয়েছে। মতলব উত্তর বাগানবাড়ি ইউনিয়নে মোটরসাইকেলের বহর নিয়ে সামনে-পেছন থেকে আমাদের উপর হামলার চেষ্টা করে। তবে সেখানে পুলিশ থাকায় তারা হামলা করতে পারেনি। এরপর বিজিবি উপস্থিত হলে তাদের সামনেও হামলার চেষ্টা করে।

ইসফাক আহমেদ বলেন, আমার একটি নির্বাচনী উঠান বৈঠকের চেয়ার-টেবিল ভাংচুর করেছে। শুধু তাই নয় মতলন সাদুল্লাপুর পাঠান বাজারে আমার ঈগল প্রতীকের ৫ জন সমর্থক আহত করেছে। এছাড়া সাংবাদিকদের উপর হামলা চালিয়েছেন তারা। গতকালকে তারা আমার নেতাকর্মীর উপর হামলা করেছে। এতে একজন সাংবাদিকও আহত হয়েছেন। এসব হামলার ভিডিওচিত্র আমি জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে পাঠিয়েছি।

এখানে নৌকার প্রার্থী আমার সকল কাজে সকল রকমের বাঁধা দিচ্ছেন। এমনকি তিনি বারবার নির্বাচনী আচরনবিধি লঙ্ঘন করছেন। তার সমর্থকরা প্রশাসনের সামনেই মোটরসাইকেল মহড়া দিচ্ছে।

ঈগল প্রতীকের এ স্বতন্ত্রপ্রার্থী আরো বলেন, এতকিছুর পরেও আমি মতলবের যেখানেই যাচ্ছি, সেখানেই ব্যপক সাড়া পাচ্ছি। ভোটারা আমাকে বলেছে, যদি সুষ্ঠ ভোট হয় আর জনগণ যদি ভোট দিতে পারে, তবে আমি বিপুল ভেটে বিজয়ী হব। তাই নৌকার প্রার্থীকে বলব, আপনি আমার মুরব্বী। হিংসাত্মক পখ ছেড়ে দিয়ে আসুন একটি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি করি।

এ সময় জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email