দৃষ্টান্তমূলক শাস্তি দাবি বিএফইউজের

টংঙ্গীতে নারী সাংবাদিক নির্যাতনে গানের শিক্ষক গ্রেফতার

টঙ্গী প্রতিনিধি |

টঙ্গীতে নারী সাংবাদিক নির্যাতনের ঘটনায় এক গানের শিক্ষককে গ্রেফতার করা হয়েছে । ঘটনাটি ঘটেছে টংগী পূর্ব থানার মধুমিতা এলাকায়।

ভূক্তভোগী সূত্রে জানা যায়, গীত তরঙ্গ মাল্টিমিডিয়ার মালিক সঙ্গীত শিক্ষক মোরশেদ আলম দীর্ঘদিন যাবৎ দৈনিক অন্যদিগন্ত পত্রিকার উপ সম্পাদক সৈয়দা রোকসানা পারভীন (রুবি) কে নানাভাবে হয়রানী করে আসছিলো। রুবি সাংবাদিকতার পাশাপাশি শখের বসে গান করেন এবং সে সূত্রে গান শেখার জন্য তিনি একাডেমিতে যেতন। কিন্তু লম্পট মোরশেদ আলম তাকে নানা প্রলোভন ও অসৌজন্য আলাপচারিতার ফলে রুবি তার একাডেমিতে গান শিখতে যাওয়া বন্ধ করে দেন। এর পর থেকে বিভিন্নভাবে মোবাইলে ও লোক মারফত তাকে হুমকি ধমকি দিতে থাকে ওই শিক্ষক।

গত ২৮ মে সাংবাদিক রুবি গ্রামের বাড়ি থেকে টঙ্গীতে এসে তার বাসায় যওয়ার পথে ওই শিক্ষক তার পথরোধ করে টেনে হিঁচড়ে একাডেমিতে নিয়ে শারিরিকভাবে নির্যাতন করে। এতে সে জ্ঞান হারিয়ে ফেলে। অবস্থা বেগতিক দেখে মোরশেদ রুবির মোবাইল ফোনটিও নিয়ে কেটে পরে। এক পর্যায়ে রুবির জ্ঞান ফিরলে অপর দুই সাংবাদিক সহকর্মী তাসলিমা বেগম ও মুজাহিদ‘র সহযোগিতায় হাসপাতালে জন্য যান।

ঘটনাটি প্রশাসনের নজরে আসলে গাজীপুর মেট্রো পুলিশ কমিশনারের নির্দেশে টঙ্গী পূর্ব থানার ওসি তদন্ত জাহিদুল ইসলাম শিক্ষক মোরশেদ আলমকে শনিবার সকালে গ্রেফতার করে। সে বর্তমানে থানা হেফাজতে আছে। এ বিষয়ে তদন্তপূর্বক দোষী শিক্ষকের উপযুক্ত বিচার প্রত্যাশা করছে ভূতভোগীর পরিবার।

ন্যাক্কারজনক এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন বিএফইউজের মহাসচিব এম আবদুল্লাহ ও দৈনিক অন্যদিগন্ত পত্রিকার পসম্পাদক মোহাম্মদ মাসুদ। তারা প্রশাসনের কাছে দোষীব্যক্তির সর্বোচ্চ শাস্তির দাবি করেন এবং অন্যআসামীদের দ্রুত গ্রেফতারের আহবান জানান।

ডিএন/সিএন/বিএইচ

Print Friendly, PDF & Email