লাস ভেগাসের আকাশে এলিয়েন!

নিউজ ডেস্ক ।।

বিস্ময়কর ঘটনার সাক্ষী যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের মানুষ। লাস ভেগাস-সংলগ্ন ঐ জনপদে নাকি হাজির হয়েছে এলিয়েন বা ভিনগ্রহীরা (ইউএফও)। আর তা নিয়ে উত্তেজনা রীতিমতো চরমে। শেষ পর্যন্ত পুলিশকেও মাথা গলাতে হয়েছে এ ঘটনায়।

গত শুক্রবার (৯ জুন) সন্ধ্যায় আকাশ থেকে উজ্জ্বল একটি কিছু নেমে আসতে দেখা যায়। সেটির ভিডিও রেকর্ড হয়েছে। সেটি রেকর্ড হয়েছে এক পুলিশকর্মীর জামায় আটকানো ক্যামেরায়। পুলিশও বুঝতে পারেনি ঐ আলোর উত্স কী? কিন্তু তার পরে তারা আর এ বিষয়টি নিয়ে মাথাও ঘামাননি। এই ঘটনার ঘণ্টা খানেকের মধ্যে সংশ্লিষ্ট থানায় একটি ফোন আসে। ফোনটি করেছিলেন ঐ এলাকারই একজন। তিনি অত্যন্ত আতঙ্কগ্রস্ত গলায় বলেন, তার বাড়ির বাগানে আকাশ থেকে কিছু একটি নেমেছে।  সেখান থেকে দুটি জীব বেরিয়ে ঘুরে বেড়াচ্ছে। তাদের উচ্চতা ৮ থেকে ১০ ফুটের মতো। তাদের বিরাট মুখ, উজ্জ্বল চোখ।

এই ফোনটি পেয়ে প্রথম পুলিশ কর্মকর্তাদের অনেকেই পাত্তা দেননি। কিন্তু কিছুক্ষণের মধ্যেই আবার ফোন আসে। সেই ব্যক্তি বলেন, তিনি মোটেই ঠাট্টা করছেন না। তার বাড়ির পিছনের বাগানে এই দুই জীব ঘুরে বেড়াচ্ছে। ঠিক সেই সময়েই খবর আসে, অন্য এক পুলিশকর্মীর জামায় থাকা ক্যামেরায় রেকর্ড হয়েছে এমনই একটি ভিডিও। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যাওয়ার সিদ্ধান্ত নেন পুলিশকর্মীরা। তারা ঘটনাস্থলে পৌঁছান এবং ঐ বাড়ির দুই ব্যক্তিকে আতঙ্কগ্রস্ত অবস্থায় আবিষ্কার করেন। এরপরে তদন্ত শুরু হয়েছে আকাশ থেকে নেমে আসা উজ্জ্বল বস্তুটি আসলে কী, তা নিয়ে। যদিও সেই তদন্তের ফলাফল জানা যায়নি। অনেকেই মনে করছেন, আতঙ্ক ছড়াতে পারে ভেবে, পুলিশ কিছুই জানায়নি। তবে সেই বাড়ির বাসিন্দারা জানিয়েছেন, দীর্ঘক্ষণ তারা ঐ দুই জীবকে দেখেছেন তাদের বাড়ির পিছন দিকে ঘুরে বেড়াতে। তারপর সেখান থেকে চলে যায় তারা। যদিও কোন দিকে গেছে, সে সম্পর্কে কোনো তথ্য তারা দিতে পারেননি। ওয়াশিংটন সরকার বিধ্বস্ত ভিনগ্রহের মহাকাশযানের সন্ধান পেয়েছে বলে এক সাবেক গোয়েন্দা কর্মকর্তার দাবির পর মার্কিন প্রতিনিধি পরিষদের শক্তিশালী হাউজ ওভারসাইট কমিটি ইউএফও-এর বিষয়ে শুনানির পরিকল্পনা করছে।

Print Friendly, PDF & Email