• মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

খেলাফত মজলিসের মহাসচিব গ্রেফতার: দলের তীব্র প্রতিবাদ

খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরকে আজ ইফতারের আগ মুহূর্তে ডিবি পরিচয়ে আগারগাঁও থেকে আটকের তীব্র প্রতিবাদ জানিয়ে অবিলম্বে ড. আহমদ আবদুল কাদেরসহ গ্রেফতারকৃত সকলকে নি:শর্ত মুক্তির দাবী জানিয়েছে খেলাফত মজলিস।

আজ (২৪ এপ্রিল) শনিবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো প্রদত্ত এক বিবৃতিতে এ দাবি জানান খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক।

মাওলানা ইসহাক বলেন, পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ড. আহমদ আবদুল কাদেরকে সরকার আজ অন্যায়ভাবে গ্রেফতার করেছে। আমরা এর তীব্র নিন্দা জানাই। বিগত কয়েক দিনে লকডাউন দিয়ে আলেম উলামাদের উপর ক্র্যাকডাউন চালানো হচ্ছে। ইতিমধ্যে অসংখ্য আলেম উলামাকে গ্রেফতার করে সরকার নিজেদের অকল্যাণই ডেকে নিয়ে আসছে। পবিত্র রমজান মাসে তাদেরকে রিমান্ডের নামে নির্যাতন চালানো হচ্ছে। আলেম-উলামা ও দেশপ্রেমিক জনগণের উপর এভাবে মামলা ও গ্রেফতার নির্যাতন দেশের জন্য কোন শুভ ফল বয়ে আনবে না।

বিবৃতিতে মাওলানা ইসহাক অবিলম্বে দেশের আলেম-উলামাদের গ্রেফতার, নির্যাতন বন্ধ ও খেলাফত মজলিস মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরসহ গ্রেফতারকৃত সকলের অবিলম্বে নি:শর্ত মুক্তি দাবী করেন। একই সাথে দেশপ্রেমিক তাওহিদী জনতার বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

Print Friendly, PDF & Email