সাংবাদিক পারুলের মামলা, গ্রেফতার হলেন প্লাবনের ছোট ভাই

কুড়িগ্রাম প্রতিনিধি |

নির্যাতন, যৌতুক দাবি ও ভ্রূণ হত্যাসহ বিভিন্ন অভিযোগে সাংবাদিক সাজিদা ইসলাম পারুলের মামলায় স্বামী রেজাউল করিম প্লাবনের ছোট ভাই এস এম নিজাম উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাতে কুড়িগ্রামের চিলমারীর নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

চিলমারী থানার ডিউটি অফিসার এএসআই ইসমোতারা জানান, শুক্রবার রাতে ঢাকা থেকে আসা একদল পুলিশ প্লাবনের বাড়ি থেকে মামলার তিন নম্বর আসামি নিজাম উদ্দিনকে গ্রেপ্তার করেছে। 

মামলাটি ঢাকার হাতিরঝিল থানায় করায় এ ব্যাপারে তিনি বিস্তারিত জানাতে পারেননি। যৌতুক দাবি, যৌতুকের জন্য নির্যাতন এবং ভ্রূণ হত্যার অভিযোগে গত ১১ মে হাতিরঝিল থানায় প্লাবনসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন পারুল।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়, ২ এপ্রিল যুগান্তরের স্টাফ রিপোর্টার প্লাবনের সঙ্গে বিয়ে হয়েছিল তার। বিয়ের পর যৌতুক হিসেবে প্লাবন ঢাকায় একটি ফ্ল্যাট দাবি করেন পারুলের কাছে। একাধিক নারীর সঙ্গে প্লাবনের অনৈতিক সম্পর্ক থাকার কথা জেনে যান পারুল। অনৈতিক সম্পর্কে বাধা ও যৌতুক না দেওয়ায় তাকে নির্যাতন করা হয়। মারধরের কারণে পারুলের গর্ভের সন্তান নষ্ট হয়ে যায়। ৫ মে তিনি প্লাবনের গ্রামের বাড়ি গেলে সেখানেও মারধরের শিকার হন। প্লাবনের বড় ভাই এমএ আজিজ, ছোট ভাই নিজাম উদ্দিন এবং বাবা সামসুল হক ও মারধর করেন পারুলকে।

ডিএন/জেএন/বিএইচ

Print Friendly, PDF & Email