শহীদদের হিসাব নিয়ে মন্তব্যের খালেদা জিয়াকে তওবা করতে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

Asad kamal-4নিজস্ব প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, খালেদা জিয়া বলছেন মুক্তিযুদ্ধের শহীদের হিসাব সঠিক নয়। আমার মনে হয়, এ জন্য তার তওবা করা উচিত। জাতির কাছে তাকে ক্ষমা চাইতে হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, বাংলাদেশের শিশু-কিশোর পর্যন্ত সবাই জানে মুক্তিযুদ্ধে কত মানুষ শহীদ হয়েছেন, কত মা-বোন ইজ্জত দিয়েছেন এবং কত মানুষের রক্তের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি।

শুক্রবার বিকেলে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট বাজার এলাকায় তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নানা ষড়যন্ত্র হচ্ছে, এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। বাংলাদেশকে এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই। শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই। বাংলাদেশ ও শেখ হাসিনার বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র সফল হবে না।

বাদাঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু বকরের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য দেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, সাংসদ মুহিবুর রহমান, মোয়াজ্জেম হোসেন, শামসুন্নাহার বেগম প্রমুখ।
সমাবেশের আগে স্বরাষ্ট্রমন্ত্রী তাহিরপুরে বাদাঘাট পুলিশ ফাঁড়ি এবং ধরমপাশার ধাতিয়াপাড়ায় লায়েক ভূঁইয়া উচ্চবিদ্যালয়ের দোতলা ভবনের উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email