সিলেটের মেয়র আরিফুলপত্নী করোনা আক্রান্ত

সিলেট প্রতিনিধি |

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর স্ত্রী শামা হক চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার (২ জুন) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ফলাফল পজিটিভ আসে। সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

শামা হক চৌধুরী বর্তমানে বাসায় আছেন এবং সুস্থ আছেন বলে জানিয়েছেন তিনি। তবে দ্বিতীয়বারের মতো নেগেটিভ মেয়র আরিফুল হক চৌধুরী।

এর আগে মেয়রের ব্যক্তিগত সহকারী মহিবুল ইসলাম ইমন ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের স্ত্রী আসমা কামরান করোনা আক্রান্ত হন। 

মঙ্গলবার ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবে ১৮৭ জনের নমুনা পরীক্ষায় ২৬ জনের করোনা পজিটিভ হয়। আক্রান্তদের মধ্যে মিসেস শ্যামা হক চৌধুরীও রয়েছেন।

সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম সংবাদ মাধ্যমকে বলেন, মঙ্গলবার শ্যামা হক চৌধুরীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছিল। পরে  ফলাফলে তার পজিটিভ আসে। বর্তমানে তিনি বাসায় আছেন। 

এর আগে গত ২৭ মে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সিসিক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সহধর্মিণী সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরান করোনায় আক্রান্ত হন। 

গত ২২ মে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক বিশিষ্ট ক্রীড়া সংগঠক শফিউল আলম চৌধুরী নাদেল ও ২৪ মার্চ সিসিকের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ করোনা আক্রান্ত হন।

এছাড়া গত ২৩ মে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর সহকারী একান্ত সচিব (এপিএস) মুহিবুল ইসলাম ইমন করোনা আক্রান্ত হন। এদিন সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষার পর ফলাফলে তার করোনা পজিটিভ আসে।

Print Friendly, PDF & Email