• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ইবিতে ‘স্বপ্নকানন’র নবীন বরণ অনুষ্ঠিত


এম আই সুমন, ইবি থেকে:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নকাননের’ নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। ‘আর্তমানবতা ও দেশের সেবায় আমরা অপ্রতিরোধ্য সৈনিক’ স্লোগানকে সামনে রেখে বুধবার (২০ নভেম্বর) দুপুর ২ টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের করিডরে এটি অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদেরকে ফুল ও সংগঠনটির প্রথম প্রকাশিত স্মরণিকা ‘স্বপ্নযাত্রা-২০১৯’ দিয়ে বরণ করে নেওয়া হয়। পরে সংগঠনের সকল নিয়ম কানুন মেনে চলাসহ সংগঠনকে সার্বিক সহযোগিতা করার শর্তে সকলকে শপথ বাক্য পাঠ করান সংগঠনের সভাপতি মেজবা।
অনুষ্ঠানে স্বপ্নকানন ইবি শাখার সভাপতি মেজবাহ আলম সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন   স্বপ্নকাননের কেন্দ্রীয় সহ-সভাপতি এবং ইবি শাখার সাধারণ সম্পাদক ফয়সাল বিন ইলিয়াস। এছাড়াও ইবি শাখার সহ-সভাপতি ইব্রাহিম খলিল প্রান্ত, সাংগঠনিক সম্পাদক আশহাদুল ইসলাম, প্রচার সম্পাদক মেহেদী রাফি ও অর্থ সম্পাদক উম্মে হানি সুহাসহ সংগঠনের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ২০১৮ সালের ২এপ্রিল ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) প্রতিষ্ঠিত হয় অরাজনৈতিক স্বেচ্ছাসেবীমূলক সংগঠন ‘স্বপ্নকানন’ । দেশের বিভিন্ন স্থানের অসহায় ও দুঃস্থ মানুষদের সহায়তা প্রদান, শিশুশ্রম হ্রাস, নারীর প্রতি সহিংসতা রোধ, সড়ক নিরাপত্তা সম্পর্কে সচেতনতা, মাদকের কুফল নিয়ে সচেতনতা বৃদ্ধিসহ বিভিন্ন সামাজিক সমস্যা ও তার প্রতিকার নিয়ে স্কুল কলেজে ক্যাম্পেইন পরিচালনা করছে সংগঠনটি।

Print Friendly, PDF & Email