• মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

বেঈমান-মীরজাফর সাংবাদিকদের সঙ্গে আমি নেই, তাদের পরিণতি খারাপঃ খালেদা জিয়া

00001নিজস্ব প্রতিবেদকঃ জাতীয় প্রেসক্লাব ও ইউনিয়ন কার্যালয় দখলকারীদের প্রসঙ্গে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, ‘যারা বেঈমানি করেছেন আপনারা তাদের চিহ্নিত করেছেন। বেঈমান, দালাল, মীরজাফর এরা কিন্তু বেশিদিন টিকে না। তাদের পরিণতি অত্যন্ত খারাপ ও ভয়াবহ হয়। তাদের মানুষ সবসময় ঘৃণার চোখে দেখে। বেঈমানি করে কোনো লাভ হবে না। সত্য ও গণতন্ত্রের পথে থাকুন। আমি কোনো সময়ে বেঈমানদের সঙ্গে হাত মেলাইনি। ভবিষ্যতেও বেঈমানদের জায়গা আমার কাছে হবে না।

রবিবার দুপুরে ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের দ্বিবার্ষিক কাউন্সিল অধিবেশনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশন মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) ছাড়াও চট্টগ্রাম, বগুড়া, যশোর, রাজশাহী, খুলনা, কক্সবাজার, কুমিল্লা, কুষ্টিয়া দিনাজপুরসহ সংশ্লিষ্ট জেলাগুলোর সাংবাদিক ইউনিয়নের তিন শতাধিক প্রতিনিধি অংশ নেন। উদ্বোধনী অনুষ্ঠানের পর বিএফইউজে’র নতুন নেতৃত্ব নির্বাচনে পুরানা পল্টনে ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।

সর্বশেষ ২০১৪ সালের ৩০ মার্চ বিএফইউজে’র নির্বাচন হয়। ওই নির্বাচনে শওকত মাহমুদ সভাপতি ও এমএ আজিজ মহাসচিব নির্বাচিত হন। শওকত মাহমুদ বর্তমানে কারাগারে রয়েছেন। সম্মেলনে শওকত মাহমুদ, আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান ও একুশে টিভির মালিক আবদুস সালামের মুক্তির দাবি করেন বেগম জিয়া। চ্যানেল ওয়ান, আমার দেশ, দিগন্ত টিভি, ইসলামিক টিভিসহ বন্ধ মিডিয়াগুলো খুলে দেওয়ার দাবিও জানান বিএনপি চেয়ারপারসন।

সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি এম আবদুল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে নিউজ টুডে’র সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ, বিএফএউজে’র সাবেক সভাপতি রুহুল আমিন গাজী, বর্তমান মহাসচিব এম এ আজিজ, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. খন্দকার মাহবুব হোসেন, সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ বক্তব্য রাখেন।

আসন্ন পৌরসভা নির্বাচনে ভোটারদের উদ্দেশে খালেদা জিয়া বলেন, সকল ভোটারকে ভোটকেন্দ্রে যেতে হবে। নিজ নিজ ভোট প্রয়োগ করতে হবে। আমি জানি দেশের মানুষ অপেক্ষায় আছে ধানের শীষে ভোট দিতে। সত্যিকারভাবে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হলে বিএনপি’র ধানের শীষ ৮০ ভাগ ভোট পেয়ে বিজয়ী হবেই হবেই ইনশাল্লাহ।

Print Friendly, PDF & Email