শিরোনাম :

  • সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯

টঙ্গী প্রেসক্লাবের নির্বাচন ১৮ এপ্রিল

20190323_200048নিজস্ব প্রতিবেদক: আগামি ১৮ এপ্রিল বৃহস্পতিবার টঙ্গী প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

শুক্রবার ২২মার্চ’১৯ টঙ্গী প্রেসক্লাবের দ্বি- বার্ষিক নির্বাচন ২০১৯ এর তফসিল ঘোষণা করা হয়েছে। তফসিল মোতাবেক  প্রধান নির্বাচন কমিশনার  মোঃ সৈয়দ  আতিক তফসিল পাঠ করে শোনান উপস্থিত সকল সদস্যদের। এ সময় তার সাথে অপর দুই নির্বাচন কমিশনার মোহাম্মদ হেদায়েত উল্লাহ্‌ ও শাহজাহান শোভন উপস্থিত ছিলেন। তফসিল অনুযায়ী মনোয়নপত্র সংগ্রহ করার তারিখ ২৪ ও ২৫ মার্চ, রবি ও সোমবার বিকেল ০৫টা থেকে রাত ০৯টা। মনোনয়নপত্র দাখিল ২৭ মার্চ রোজ বুধবার বিকেল ৫টা থেকে রাত ৯টা। মনোনয়নপত্র বাছাই হবে ২৮ মার্চ বৃহস্পতিবার। ভোট গ্রহন আগামী ১৮ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত।

টঙ্গী প্রেসক্লাবের বর্তমান সভাপতি আলহাজ্ব মেরাজ উদ্দিন সহ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,  টঙ্গী প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহফুজুর রহমান, সাবেক সভাপতি মোঃ নুরুল ইসলাম,সাবেক সভাপতি মোঃ সৈয়দ  আতিক,  মোহাম্মদ  হেদায়েত উল্লাহ্‌, মাহবুবুর রহমান চৌধুরী, মোঃ ওয়াজ উদ্দিন, আজিজুল হক, এম এ হায়দার সরকার, আব্দুস সবুর খান, এম এ তাহের, কালিমুল্লাহ ইকবাল, মাহবুব তরফদার, শাহজাহান শোভন, হাছান মামুন, লতিফ মোহাম্মদ হালিম,  সৈয়দ আলমগীর হোসেন,  এম আর নাসির,  মাসুদ সরকার, কামরুজ্জামান প্রমুখ।