এ নিয়ে ৫জন পিআরওর করোনা পজেটিভ

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর পিআরও করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক |

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও স্ত্রী লায়লা আরজুমান্দ বানুর পর ওই মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা (পিআরও) সুফি আব্দুল্লাহিল মারুফ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

গত ১৩ জুন পরীক্ষা করিয়ে সোমবার (১৫ জুন) রিপোর্ট পেয়েছেন এই সিনিয়র তথ্য ও জনসংযোগ কর্মকর্তা।  এতে করোনা পজিটিভ এসেছে বলে জানিয়েছেন মারুফ।

করোনা উপসর্গ নিয়ে ১১ জুন টেস্ট করা হলে ১২ জুন ফলাফলে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী ও তার স্ত্রীর করোনা শনাক্ত হয়। প্রাথমিকভাবে তারা বাসায় থেকে চিকিৎসা নিলেও ১৩ জুন রাতে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি হন।

আক্রান্ত হওয়ার বিষয়ে মারুফ বলেন, স্যার অসুস্থ হওয়ার পর থেকেই আমার সামান্য উপসর্গ দেখা দেয়। এরপর পরীক্ষা করালে পজিটিভ আসে। 

করোনা পরিস্থিতির মধ্যেও তিনি অফিস করেছেন বলে জানান।

মারুফ ঢাকার বেইলি রোডের বাসায় নিজেকে আইসোলেশনে রেখে চিকিৎসকের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন। তার স্ত্রীর পরীক্ষা করালে নেগেটিভ আসে। তবে চার বছরের ছেলের পরীক্ষা করা হয়নি বলে জানান।  

সুস্থতার জন্য দোয়া চেয়ে সুফি আব্দুল্লাহিল মারুফ বলেন, বাচ্চার জন্য খারাপ লাগছে। তাকে এখন কোলে নিতে পারছি না।  

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সঙ্গে সকালে তার কথা হয়েছে জানিয়ে মারুফ বলেন, তিনি ভালোই আছেন। সুস্থ হয়ে উঠছেন।

এর আগে কৃষি মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা কামরুল ইসলাম, স্বাস্থ্য মন্ত্রণালয়ের মাইদুল ইসলাম, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের শরীফ মাহমুদ অপু, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মো. ইফতেখার হোসেন করোনায় আক্রান্ত হন। সবশেষ আক্রান্ত হন কামরুল ইসলাম।

ডিএন/এমএন/বিএইচ

Print Friendly, PDF & Email