২০১৯ সালে বিএনপিকে হোয়াইটওয়াশ করা হবে: নাসিম

nasim-2নিজস্ব প্রতিনিধি: স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মহাম্মদ নাসিম বলেছেন, পৌরসভা নির্বাচন সেমিফাইনাল খেলা। এ নির্বাচনে জিতে ২০১৯ সালের জাতীয় নির্বাচনের ফাইনাল খেলায় বিএনপিকে হোয়াইটওয়াশ করে আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে।

বুধবার বিকেলে স্থানীয় টাউন ফুটবল মাঠে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার স্বরাষ্ট্রমন্ত্রীর প্রস্তাব প্রত্যাখান করে খালেদা জিয়া তিন মাস দেশের মানুষকে পুড়িয়ে মেরেছেন।

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে চুয়াডাঙ্গায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

জেলা আওয়ামী লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার এমপির সভাপতিত্বে আলোচানা অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি ও কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেন।

এদিকে কাউন্সিল অধিবেশনে মাঠে প্রবেশ করতে না পেরে আওয়ামী লীগের অপর একটি গ্রুপ কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটায়। ব্যানার ও ফেস্টুন ভাঙচুর করে। এ সময় শহরে আতঙ্ক ছড়িয়ে পড়লে ব্যবসায়ীরা দোকান পাট বন্ধ করে দেন। পরে পুলিশি অ্যাকশনে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

সোলায়মান হক জোয়ার্দ্দারকে সভাপতি ও আজাদুল ইসলাম আজাদকে পুনরায় সাধারণ সম্পাদক করে জেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়।
প্রসঙ্গত ২০০৪ সালের ১৬ এপ্রিল আওয়ামী লীগের কাউন্সিল হয়েছিল। সোলায়মান হক জোয়ার্দ্দারকে সভাপতি ও আজাদুল ইসলাম আজাদকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যের জেলা কমিটি গঠন করা হয়েছিল।

Print Friendly, PDF & Email