• শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

পৌর নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবেই নিয়েছে বিএনপিঃ গয়েশ্বর

Goyesshorনারায়ণগঞ্জ প্রতিনিধিঃ সারাদেশে পৌর নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করা হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।
মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার বরপা এলাকায় বিএনপি মেয়র প্রার্থীর পক্ষে গণসংযোগকালে এ মন্তব্য করেন তিনি।

গয়েশ্বর বলেন, এ নির্বাচনের মাধ্যমেই প্রমাণ হবে সামনের নির্বাচনগুলো কি কেমন হবে। এখন প্রশ্ন জনগণ ভোট দিতে পারবে কিনা ?

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপির বিদ্রোহী প্রার্থী ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক এবং বর্তমান মেয়র শফিকুল ইসলাম চৌধুরী সাংগঠনিক নিয়ম-কানুন মানেনি। আর এ জন্য তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। এখন আনুষ্ঠানিকভাবে চিঠি দেয়া হবে।

এ সময় গয়েশ্বর চন্দ্র রায়ের সঙ্গে উপস্থিত ছিলেন, ঢাকা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী মনিরুজ্জামান মনির, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. মাহাফুজুর রহমান হুমায়ুন প্রমুখ।

অপরদিকে, শফিকুল ইসলাম চৌধুরী বলেন, পকেট কমিটি ও হাতে গোনা কয়েকজনের কথায় আমাকে দল থেকে মনোনয়ন দেয়া হয়নি। এতে আমার কোনো দুঃখ বা কষ্ট নেই। তবে আমি জনগণের সমর্থনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাঁড়িয়েছি। আমার বিশ্বাস আমাকে পৌরবাসী বিপুল ভোটে জয়ী করবেন। আর বহিষ্কারের বিষয়ে আমার জানা নেই। নেত্রীর শক্তিকে ধ্বংস করতে এ ধরনের সিদ্ধান্ত নেয়া হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

Print Friendly, PDF & Email