ইসিকে সহায়তা করতে নেতাকর্মীদের প্রতি হানিফের নির্দেশ

hanif-2নিজস্ব প্রতিবেদক: পৌরসভা নির্বাচনে জনগণের অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভোট প্রদান নিশ্চিত করতে নির্বাচন কমিশনকে (ইসি) সহযোগিতা করার জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।
মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ নির্দেশ দেন তিনি।

মাহবুব উল আলম হানিফ বলেন, সকল পর্যায়ের দলীয় নেতাকর্মীদের প্রতি আমাদের নির্দেশ থাকবে বুধবারের পৌরসভা নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে এবং শান্তিপূর্ণভাবে যেন সবাই ভোট দিতে পারে এ ব্যাপারে নির্বাচন কমিশনকে সহায়তা করবে।
তিনি বলেন, এ নির্বাচনে কোনো অনিয়ম কিংবা ত্রুটি যেন নির্বাচনকে বিতর্কিত না করে। কারণ বিএনপি নির্বাচনকে বিতর্কিত করার চেষ্টা করছে।

এই নির্বাচনে সরকার পরিবর্তন না হলেও দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান হানিফ।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- দলটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, কৃষি বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, আব্দুল মান্নান খান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূইয়া ডাবলু, উপ-প্রচার সম্পাদক অসীম কুমার উকিল, কেন্দ্রীয় সদস্য এনামুল হক শামীম, সুজিত রায় নন্দী, যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার, যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার, সাধারণ সম্পাদক অপু উকিল প্রমুখ।

Print Friendly, PDF & Email