• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

আজ শুরু হচ্ছে বিপিও সম্মেলন

00001নিজস্ব প্রতিবেদকঃ আউটসোর্সিং খাতে নতুন প্রজন্মকে উৎসাহিত করতে দেশে প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে বিজনেস প্রসেসিং আউটসোর্সিং (বিপিও) সম্মেলন। বুধবার সকাল ৯টা ৪৫মিনিটে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে বিপিও সম্মেলনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

বিপিও সম্মেলনের আয়োজক তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয় এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্য)। দুই দিনব্যাপি এই সম্মেলন অনুষ্ঠিত হবে।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সভাপত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমেদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব শ্যাম সুন্দর সিকদার, ওয়াল্ড ইনফরমেশন অ্যান্ড সার্ভিসেস অ্যালায়েন্সের সভাপতি স্যানটিয়াগো গুটিয়ারেজ এবং বাক্য সভাপতি আহমেদুলহক সহ দেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিদগণ।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয় এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিং সূত্রে জানা যায়, সকাল ৯টা ৪৫ মিনিটে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে। উদ্বোধনী অনুষ্ঠান শেষে আমন্ত্রিত দেশি-বিদেশি বিশেষজ্ঞদের নিয়ে প্যানেল ডিসকাশন এবং সেমিনার অনুষ্ঠিত হবে। দুইদিনের এই সম্মেলনে সবমিলিয়ে ১৩টি সেমিনারের আয়োজন করা হয়েছে।

Print Friendly, PDF & Email