বিয়ের পর অভিনয়ে নিলয়-শখ

0002বিনোদন প্রতিবেদকঃ মাত্রই বিয়ে করেছেন নিলয় ও শখ। গত ৭ জানুয়ারি বিয়ে বন্ধনে আবদ্ধ হন তারা। এরই মধ্যে অভিনয়ে ফিরেছেন জনপ্রিয় এই জুটি। বিয়ের একমাস আগেই তাদের কাছ থেকে ১১, ১২ ও ১৩ জানুয়ারি একটি টেলিফিল্মের শুটিং শিডিউল নিয়ে রেখেছিলেন পরিচালক শেখ রুনা। কিন্তু হঠাৎ যখন খবর আসে যে নিলয়-শখ বিয়ে করেছেন তখন তিনি কিছুটা চিন্তিত হয়ে পড়েছিলেন এই ভেবে যে, আদৌ এই দু`জন টেলিফিল্মটির শুটিং করবেন কি-না।

কিন্তু পরিচালকের দুশ্চিন্তাকে দূরে ঠেলে নিলয়-শখ ঠিকই তাদের প্রতিশ্রুতি রেখেছেন। বিয়ের তিন দিন পরেই নিলয় শখ আবারও তাদের পেশাকে শ্রদ্ধা জানিয়ে শেখ রুনার নির্দেশনায় পূর্ব নির্ধারিত টেলিফিল্মটির শুটিং শেষ করলেন। টেলিফিল্মের নাম ‘তোমাকে আর পাই না’। এটি রচনা করেছেন ফারিয়া হোসেন।

সজীব ও সোমা একে অপরকে ভালোবাসে। কিন্তু সজীব যে মিথ্যের আশ্রয় নিয়ে সোমাকে ভালোবাসে তা এক সময় সোমার পিতার কাছে ধরা পড়ে যায়। কারণ সোমার বিয়ের সময় যখন তার পিতা সজীবের মাস্টার্সের সার্টিফিকেট দেখতে চান তখন প্রমাণিত হয় যে সজীব যে সার্টিফিকেটটি দিয়েছে তা ভুয়া। ভেঙে যায় সজীব ও সোমার ভালোবাসা। এভাবেই এগোয় টেলিফিল্মটির গল্প।

এতে অভিনয় প্রসঙ্গে নিলয় বলেন, এর আগে যতো নাটক-টেলিফিল্মে অভিনয় করেছি তখন শখের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু বিয়ের পর আমি আমার স্ত্রীর সঙ্গেই প্রথম কাজ করেছি। এটা বলা যায় আমার সারা জীবনই মনে থাকবে। তাছাড়া পরিচালককে যে প্রতিশ্রুতি আমরা দিয়েছিলাম তা ভীষণ ব্যস্ত এ সময়ের মধ্যে রাখতে পেরেছি এটাও অনেক ভালো লাগার।

শখ বলেন, নতুন জীবনের নতুন টেলিফিল্ম। ধন্যবাদ পরিচালক শেখ রুনাকে যে তিনি আমাদের উপর আস্থা রেখে তার কাজটি শেষ করেছেন। আমি এবং নিলয় দু`জনই অনেক আগ্রহ নিয়ে কাজটি করেছি। গল্পের শেষ প্রান্তে এসে দর্শকের অনেক ভালো লাগবে। বিয়ের পর নিলয় ও শখ অভিনীত প্রথম এ কাজটি দর্শক দেখবেন আসছে ভালোবাসা দিবসে এটিএন বাংলার পর্দায়।