শিরোনাম :

  • রবিবার, ৭ মার্চ, ২০২১

আউবি প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদের বৃক্ষরোপণ কর্মসূচি পালন

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি |

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার ঐতিহ্যবাহী আধুনগর উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদ। ১৫ আগস্ট একটি বনজ বৃক্ষ রোপনের মধ্য দিয়ে এই কর্মসূচির উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও ম্যানেজিং কমিটির সভাপতি নরশেদ আলম চৌধুরী। এ সময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, সম্মানিত শিক্ষকবৃন্দ, প্রাক্তন ছাত্রছাত্রছাত্রীদের মধ্যে আশরাফ হোসেন, শহিদুল ইসলাম, নাজিম উদ্দিন, কাজী ফারহান, শাহজাহান চৌধুরী, নাছির আহমদ, নজরুল ইসলাম, শাহ মোহাম্মদ আরিফ, সরওয়ার আলম সোহেল, হুমায়ুন কবির রাসেলসহ বিদ্যালয়ের অর্ধশতাধিক প্রাক্তন ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন।

বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধনের আগে এক সংক্ষিপ্ত বক্তব্যে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীর পক্ষ থেকে ম্যানেজিং কমিটির সভাপতি নরশেদ আলম চৌধুরী ও শহিদুল ইসলাম বক্তব্য দেন। বক্তারা বলেন, আমরা নিজেদের সর্বোচ্চ সামর্থ্য নিয়ে আমাদের প্রাণের বিদ্যাপীঠের সাথে আছি। শ্রদ্ধেয় শিক্ষক মণ্ডলী দেশপ্রেম, নীতি-নৈতিকতা ও আদর্শের যে শিক্ষা আমাদের দিয়েছেন তা অক্ষরে অক্ষরে পালনের জন্য আমরা সর্বোচ্চ সচেষ্ট থাকবো। বিদ্যালয়ের শিক্ষার সুষ্ঠু পরিবেশ নষ্ট হয় এমন কোনো কাজ কাউকে করতে দেওয়া হবে না।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল খালেক এমন একটি সময়োপযোগী ও পরিবেশ বান্ধব কর্মসূচি পালন করার জন্য বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদকে আন্তরিক ধন্যবাদ জানান। উল্লেখ্য যে, বিদ্যালয় প্রাঙ্গণে ফলজ, ঔষধি, বনজ, দেবদারু, কৃষ্ণচূড়াসহ প্রায় সহস্রাধিক গাছের চারা রোপণ করা হয়।

ডিএন/বিএইচ/১১ঃ৩০পিএম/১৬০৮২০২০-১

Print Friendly, PDF & Email