পুলিশ পিটিয়ে হাজতে ম্যানইউ অধিনায়ক ম্যাগুয়ার

দেশনিউজ ডেস্ক।

মৌসুমটা মোটেও ভালো কাটেনি ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের। এবারের মৌসুমে কোনো ট্রফি জিততে পারেনি ক্লাবটি। এর মধ্যে আবার নেতিবাচক সংবাদে শিরোনাম হয়েছেন দলটির অধিনায়ক হ্যারি ম্যাগুয়ার। পুলিশ পিটিয়ে গ্রিসে গ্রেপ্তার হয়েছেন এই ইংলিশ ডিফেন্ডার। ২৭ বছর বয়সী এই ইংলিশ ডিফেন্ডার বৃহস্পতিবার রাতে গ্রিসের পুলিশের সঙ্গে মারামারিতে জড়িয়ে যান। তার সঙ্গে ছিলেন আরও দুইজন। তাদের তিনজনকেই হাতকড়া পরিয়ে হাজতে নিয়ে গেছে পুলিশ।
ডিফেন্ডার হিসেবে ট্রান্সফার ফি’র বিশ্বরেকর্ড গড়ে ২০১৯ সালে লেস্টার সিটি থেকে ম্যাগুয়ার যোগ দেন ম্যানচেস্টার ইউনাইটেডে।

সাড়ে ৮ কোটি পাউন্ড মূল্যের সেন্টার ব্যাক অধিনায়কের আর্মব্যান্ড পরে ম্যানচেস্টার ইউনাইটেডকে এবার প্রিমিয়ার লীগে তৃতীয় স্থান পাইয়ে দিয়েছেন। স্যার অ্যালেক্স ফার্গুসনের অবসরের পর যা দ্বিতীয় সেরা সাফল্য ক্লাবটির।
ডেইলি মেইলের খবর অনুযায়ী ম্যাগুয়ার গ্রিসের মাইকোনোস দ্বীপে নৈশ বিহারে ছিলেন বন্ধুদের সঙ্গে। সেখানে দুটি ইংলিশ দলের মধ্যে মারামারি চলছিল, খবর পেয়ে তাদের ঠেকাতে যায় পুলিশ। এদের মধ্যে খুবই উত্তেজিত ছিলেন ম্যাগুয়ার, গালাগালি করতে করতে দুই পুলিশ কর্মকর্তার ওপর চড়াও হন তিনি। পুলিশের কাজে বাধা দেওয়া এবং পুলিশের ওপর হামলা চালানোর অভিযোগে ম্যাগুয়ারসহ আরও দুই ইংলিশ ফুটবলারকে আটক করে নিয়ে যাওয়া হয় এবং এই তিনজনকেই একসঙ্গে রাত কাটাতে হয়েছে হাজত খানার একটি কক্ষে। এদের আঘাতে দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। শুক্রবার দিনের শেষদিকে ম্যাগুয়ারদের নিকটবর্তী সাইরোস দ্বীপে রাষ্ট্রীয় কৌসুলির কাছে হাজিরা দেওয়ার কথা। সেখানে ঘুষ দেয়ার চেষ্টা করায় দ্বিতীয় রাতের মতো হাজতে থাকতে হচ্ছে এই ডিফেন্ডারকে।
ম্যানচেস্টার ইউনাইটেড ক্লাবের পক্ষ থেকে বিবৃতি দিয়ে বলা হয়েছে, ক্লাব হ্যারি ম্যাগুয়ারের বিরুদ্ধে গত রাতে ওঠা এই অভিযোগ সম্পর্কে অবগত। হ্যারির সঙ্গে ক্লাবের যোগাযোগ হয়েছে, তিনি গ্রিক কর্তৃপক্ষকে সম্ভব সবরকম সহযোগিতা করছেন।
২৭ বছর বয়সী ম্যাগুয়ার লড়াকু ডিফেন্ডার। এ বছর ইংলিশ প্রিমিয়ার লীগের ৩৮টি ম্যাচ খেলে নতুন এক রেকর্ড গড়েছেন। অধিনায়ক হিসেবে চ্যাম্পিয়ন্স লীগের টিকিট এনে দিয়েছেন ইউনাইটেডকে। ইউরোপা লীগের সেমিফাইনালে তুলেছিলেন দলকে। সেখানেই কদিন আগে স্পেনের সেভিয়ার কাছে হেরে যায় দল। ডিএন/এফএন/জেএএ/১০:১১এএম/২২৮২০২০৫

Print Friendly, PDF & Email