নিজের নবজাতককে চুরি করলো ছাত্রলীগ নেতা!

পাবনা প্রতিনিধি

পাবনার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুরে একটি বেসরকারি ক্লিনিক থেকে নিজের নবজাতক সন্তানকে চুরির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে পাবনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোস্তফা আহমেদ সাদ্দাম।

গতকাল শুক্রবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সকালে উপজেলার কাশিনাথপুর ক্রিসেন্ট ক্লিনিকে সন্তান প্রসব করে বেড়া পাবনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোস্তফা আহমেদ সাদ্দামের স্ত্রী রহিমা খাতুন। নবজাতক শিশুটির জন্মের ৫ ঘণ্টা পরে ক্লিনিক থেকে চুরি করা হয়। এর পর খোঁজাখুঁজি করে ক্লিনিকের সিসি ক্যামেরায় দেখা যায় শিশুকে নিজের বাবা সাদ্দাম নিয়ে গেছেন।

পরে পুলিশকে সংবাদ দিলে পুলিশ কাশিনাথপুর বাজার থেকে সাদ্দামকে আটক করে। তার দেওয়া তথ্য অনুযায়ী শিশুকন্যাকে উদ্ধার করে পুলিশ।

এদিকে দীর্ঘ সময় মাতৃহীন অবস্থায় থাকায় এবং মাতৃদুগ্ধ পান না করায় শিশুটি অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি এলাকায় ব্যাপক আলোচনার সৃষ্টি করেছে।

সাঁথিয়া থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানান, সাদ্দামের সঙ্গে তার স্ত্রী রহিমার সম্পর্ক ভালো যাচ্ছিল না। স্ত্রীর কাছে সন্তান বেড়ে উঠুক তিনি তা চান না। তাই কয়েক ঘণ্টার নবজাতককে ক্লিনিক থেকে চুরি করে নিয়ে যান।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, শিশুটির মা রহিমা খাতুন বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করলে সাদ্দামকে গ্রেপ্তার করা হয়।

ডিএন/সিএন/জেএএ/৯:২৬এএম/১৮৭২০২০১

Print Friendly, PDF & Email