লকডাউনের মধ্যে রাজধানীতে দু্ই কিশোরকে কুপিয়েছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর মুগদার মানিকনগরে দুই কিশোরকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। আহতরা হলো-মো: মিঠু (১৪) ও নূর মোহাম্মদ (১৬)। মঙ্গলবার (৫ এপ্রিল) রাতে এ ঘটনা ঘটে। আহত দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মিঠুর মামা আল আমীন জানান, রাত সোয়া ৮টার দিকে মানিকনগর বালুরমাঠ সংলগ্ন বাসার সামনে মিঠু ও নূর মোহাম্মদ দাঁড়িয়ে কথা বলছিল। এসময় ২০-২২ জনের একদল যুবক হকিস্টিক, লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে অতর্কিতে দুই জনের ওপর ঝাঁপিয়ে পড়ে। সন্ত্রাসীরা মিঠু ও নূর মোহাম্মদকে এলোপাতাড়িভাবে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। মিঠু ও নূর মোহাম্মদ তখন রক্তাক্ত অবস্থায় রাস্তার ওপর পড়ে যায়।

এসময় মিঠু ও নূর মোহাম্মদ চিৎকার করলেও ওই সন্ত্রাসীদের ভয়ে কেউ তাদের বাঁচাতে এগিয়ে আসার সাহস পায়নি। সন্ত্রাসীরা চলে গেলে স্থানীয় লোকজন ও স্বজনেরা এগিয়ে এসে আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

ঢামেক হাসপাতাল সূত্রে জানা যায়, দু‘জনকে হাসপাতালের জরুরি বিভাগে আনার পর তাদের এক্স-রে করানো হয়েছে। তাদেরকে হাসপাতালে ভর্তির প্রক্রিয়া চলছে। এদিকে মুগদা থানা পুলিশ জানায়, তারা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছে। এসআই সুচিন রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে আহতদের কাছ থেকে হামলাকারী দুর্বৃত্তদের ব্যাপারে তথ্য নিয়েছেন। মানিকনগর পুলিশ ফাঁড়ির এসআই কামাল জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গেছেন। তিনি এ ঘটনা তদন্ত করে দেখছেন। সন্ত্রাসী হামলায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চালছে বলে জানান তিনি। তবে রাত পর্যন্ত কাউকে পুলিশ আটক করতে পারেনি।

আহত মিঠুর বাবার নাম আব্দুল কাদের ও নূর মোহাম্মদের বাবার নাম সোহরাব হোসেন। তাদের বাসা মানিকনগর বালুরমাঠ এলাকায়। মিঠু ও নূর মোহাম্মদ এলাকায় দিনমজুরের কাজ করে। স্থানীয় সূত্রে জানা গেছে, মান্ডার পেয়ার আলী গলির সোহেলের নেতৃত্বে দুর্বৃত্তরা এই হামলা চালিয়েছে। সোহেলসহ হামলাকারী দুর্বৃত্তদের বিরুদ্ধে এলাকায় বহু অভিযোগ রয়েছে। কিন্তু ক্ষমতাসীন দলের ছত্রছায়ায় থাকায় ভয়ে তাদের বিরুদ্ধে কেউ কথা বলার সাহস পায় না।

Print Friendly, PDF & Email