করোনায় বরগুনার প্রবীণ সাংবাদিক আবদুল আলীমের মৃত্যু

বরগুনা প্রতিনিধি |

বরগুনার প্রবীণ সাংবাদিক প্রেসক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা ও সাতবারের সভাপতি আব্দুল আলীম হিমু বৃহস্পতিবার রাত ১২টা ৪৫ মিনিটে ঢাকার ইউনিভার্সাল মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

আব্দুল আলীম হিমু ১৯৭২ সাল থেকে দৈনিক গণ কন্ঠের বরগুনা জেলা প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা শুরু করেন। দৈনিক ইত্তেফাকের সুদীর্ঘ ৩৫ বছরের বরগুনা (দক্ষিণ) জেলা প্রতিনিধি ও বরগুনা জেলা সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি ছিলেন। আব্দুল আলীম হিমু করোনা পজেটিভ হয়ে সস্ত্রীক বরগুনা জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে গত ২৮ আগস্ট ভর্তি হন।

বরগুনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডা. কামরুল আজাদসহ সকল চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্যকর্মীদের প্রাণপন প্রচেষ্টার পরেও সাংবাদিক আব্দুল আলীম হিমুর শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় তাঁকে গত ৫ সেপ্টেম্বর সকালে এয়ার এম্বুলেন্সযোগে জরুরি ভিত্তিতে রাজধানী ঢাকার মহাখালীর ইউনিভার্সেল হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ১২টা ৪৫ মিনিটের সময় তাঁর মৃত্যু হয়।

মরহুমের নামাজে জানাজা বৃহস্পতিবার আছর নামাজবাদ বরগুনার সার্কিট হাউস মাঠে অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email