করোনায় দৈনিক উত্তরকোণের উপদেষ্টা সম্পাদক মোজাম্মেল হক তালুকদারের মৃত্যু

বগুড়া প্রতিনিধি |

উত্তর জনপদের প্রাণকেন্দ্র বগুড়ার প্রবীণ সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হক তালুকদার করোনা আক্রান্ত হয়ে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। বগুড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও দৈনিক উত্তরকোণ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক (সর্বশেষ উপদেষ্টা সম্পাদক) মোজাম্মেল হক তালুকদারের বয়স হয়েছিল ৭৪ বছর।

তিনি বগুড়া শাহ সুলতান কলেজে অধ্যাপনার পাশাপাশি এপিপি, বাসস, রেডিও বাংলাদেশ, দৈনিক বার্তা, দৈনিক করতোয়া, দৈনিক উত্তরাঞ্চল, দৈনিক মুক্তবার্তায় কাজ করেছেন।

জ্যেষ্ঠ এই সাংবাদিক দীর্ঘদিন লিভারের সমস্যায় ভুগছিলেন। এরই মাঝে তিনি করোনায় আক্রান্ত হয়ে সিএমএইচ থেকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে স্থানান্তরিত হন। আজ বৃহস্পতিবার (৪ জুন) সকাল ১১ টার দিকে তিনি সেখানেই ইন্তেকাল করেন।

তার মৃত্যুতে বগুড়ার সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে আসে। তিনি বগুড়া প্রেসক্লাবের সেক্রেটারি ও সভাপতি, সাংবাদিক ইউনিয়নের সভাপতি, ডায়াবেটিক সমিতি, রেডক্রিসেন্ট, রোটারিসহ বহু সংগঠনের সাথে জড়িত ছিলেন।

তিনি মরহুম সংসদ সদস্য সিরাজুল হক তালুকদারের পুত্র ও বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদারের বড় ভাই।

তার ইন্তেকালে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের সভাপতি রুহুল আমিন গাজী, মহাসচিব এম আবদুল্লাহ, বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আরিফ রেহমান, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মির্জা সেলিম রেজা, সাধারণ সম্পাদক গণেশ দাস, সাবেক সভাপতি মতিউল ইসলাম সাদী প্রমুখ গভীর শোক প্রকাশ করেছেন।

Print Friendly, PDF & Email