বেদনাবিধুর পরিবেশে নেত্রকোণায় নিহতদের দাফন

ময়মনসিংহ প্রতিনিধি |

নেত্রকোনার মদনের গোবিন্দশ্রী রাজালীকান্দা হাওরে নৌকাডুবিতে নিহত ১৭ জনের দাফন সম্পন্ন করা হয়েছে। বৃহস্পতিবার (৬ আগস্ট) সকাল ৬টায় ময়মনসিংহ সদরের কোনাপাড়া ঈদগাহ মাঠে জানাজা শেষে পাশের কবরস্থানে মাদরাসার মুহতামিম মাওলানা মাহফুজুর রহমানসহ ৯ জনকে দাফন করা হয়। বাকি ৮ জনকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

জানাজায় আশপাশের এলাকার হাজারও মানুষ অংশ নেন। রাত থেকেই বিভিন্ন এলাকার মানুষ কফিন দেখার জন্য চরাঞ্চলে ছুটে আসে। অনেকেই কান্নায় ভেঙে পড়েন। এক বেদনাবিধুর পরিবেশ সৃষ্টি হয়। স্থানীয় এলাকাবাসীরা বলেন, মুহতামিম মাওলানা মাহফুজুর রহমানের মৃত্যুতে আলেম সমাজের অপূরণীয় ক্ষতি হয়েছে। বিশেষ করে তার মাধ্যমে এলাকায় হাফেজ ও আলেম তৈরি হয়েছে।

এদিকে কোনাপাড়া গ্রামের মাদরাসা শিক্ষক হাফেজ রাকিবুল হাসান এখনও নিখোঁজ আছেন। তার মৃতদেহ খুঁজে পাওয়া যায়নি। পুত্রের মৃতদেহ না পেয়ে বৃদ্ধা মায়ের আহাজারি থামছে না কিছুতেই।

রাকিবুলের মা রাবেয়া বেগম বলেন, এই জীবনে কী আর আমার ছেলের লাশ দেখে যেতে পারবো না। সবার লাশ বাড়িতে আসলেও আমার ছেলে রাকিবুলের লাশ কেন আসলো না। রাকিবুলের লাশ ফিরে পেতে সরকারের হস্তক্ষপে কামনা করেছেন তার বোন মরিয়ম বেগম।

উল্লেখ্য, বুধবার দুপুরে মদনের গোবিন্দশ্রী রাজালীকান্দা নামক স্থানে ঝড়ের কবলে পড়ে ইঞ্জিন চালিত নৌকাডুবিতে ময়মনসিংহ সদরের চরসিরতা ইউনিয়নের কোনাপাড়া ও চরখরিচা গ্রামের ১৭ জন মারা যান।

ডিএন/ইএন/বিএইচ/১০ঃ১০এএম/০৬০৮২০২০-১

Print Friendly, PDF & Email