মতিয়া চৌধুরী ষড়যন্ত্রকারী, আ’লীগকে ধ্বংসের ষড়যন্ত্র করছেন : হুইপ আতিক

001শেরপুর প্রতিনিধি : শেরপুরে আওয়ামী লীগের ঐক্যবদ্ধ রাজনীতিকে ধ্বংসের ষড়যন্ত্র করছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। দলীয় নেতাকর্মীদের অবমূল্যায়ন এবং নানাভাবে হেনস্থা করাসহ দলের মধ্যে বিভেদ সৃষ্টি করে শেরপুরে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করে চলেছেন। সদ্যসমাপ্ত পৌর নির্বাচনে শেরপুর পৌরসভার আওয়ামী লীগের প্রার্থী যাতে পরাজিত হয় সেজন্য নানা ধরনের কলকাঠি নেড়েছেন।

শুক্রবার দুপুরে শহরের নিপুণ কমিউনিটি সেন্টারে নৌকা প্রতীকের প্রার্থীর বিজয় উপলক্ষে আয়োজিত নির্বাচনোত্তর সংবাদ সম্মেলনে মতিয়া চৌধুরীর বিরুদ্ধে এমন অভিযোগ করেন জেলা আওয়ামী লীগ নেতারা।

মতিয়া চৌধুরীকে ‘ষড়যন্ত্রকারী’ হিসেবে আখ্যায়িত করে শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক বলেন, ‘আপনি বাইরে সৎ, শেরপুরে ষড়যন্ত্রকারী। আপনি শেরপুরে আসেন না, বাইরে থেকে কলকাঠি নাড়েন। আপনার বিমাতাসুলভ আচরণে শেরপুর উন্নয়নবঞ্চিত হয়েছে। স্থানীয় রাজনীতিতে বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে। সদ্যসমাপ্ত পৌর নির্বাচনে শেরপুর পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী যাতে পরাজিত হয় সেজন্য নানা ধরনের কলকাঠি নেড়েছেন।’ তিনি বলেন, ‘১৮ বছর অনেক সহ্য করেছি, আর না। শেরপুরবাসী আপনাকে আর কলকাঠি নাড়তে দেবে না।’

হুইপ আতিক বলেন, আওয়ামী লীগ সরকারি দল হলেও এখানে মতিয়া চৌধুরীর কারণে নির্যাতিত দল হিসেবে কাজ করছে। পৌর নির্বাচনের দিন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের গাড়ি থেকে নির্বাচন কমিশনের দেওয়া স্টিকার খুলে নিয়েছে পুলিশ। জেলা আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দিনের বুকে পিস্তল ঠেকিয়ে গুলি করার হুমকি দিয়েছে পুলিশ। কালীগঞ্জ এলাকায় পুলিশ ত্রাসের রাজত্ব কায়েম করেছে। পুলিশকে এসব বিষয়ে প্রশ্ন করা হলে তারা বলেন, উপরের নির্দেশ। উপরের এই নির্দেশদাতা কে- জানতে চান হুইপ আতিক।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি হুইপ আতউর রহমান আতিক, জেলা আওযামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল, বিজয়ী মেয়রপ্রার্থী গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন বক্তব্য রাখেন। এ সময় তারা বলেন, এসব বিষয়ে দলীয়ভাবে মতিয়া চৌধুরীর বিরুদ্ধে নিন্দা প্রস্তাব নেওয়া হয়েছে এবং দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট লিখিতভাবে বিষয়টি জানানো হবে। সংবাদ সম্মেলনে দলের জেলা, উপজেলা ও শহর আওয়ামী লীগ, ছাত্রলীগ ও বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email