‘যুদ্ধাপরাধে’ সিইসিকে বিচারের মুখোমুখি করা হবে: কর্নেল অলি

CEC-2নিজস্ব প্রতিনিধি: মানবতাবিরোধী অপরাধে একদিন বর্তমান প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দীন আহমদকে বিচারের মুখোমুখি করা হবে বলে জানিয়েছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ। তিনি রবিবার সকালে চট্টগ্রাম নগরীর লালদিঘির নিজ বাসভবনে পৌর নির্বাচন পরবর্তী এক সংবাদ সম্মেলনে একথা জানান।

কর্নেল অলি বলেন, ‘বর্তমান সিইসি শুধুমাত্র চাকরি, গাড়ি-বাড়ি, টাকার লোভে বাংলাদেশকে হুমকির মুখে রেখেছেন। তিনি ভোটের পরিবেশ নষ্ট করেছেন। মানুষের ভোটাধিকার হরণ করেছেন।’

তিনি বলেন, ‘যুদ্ধাপরাধে জামায়াত নেতা অধ্যাপক গোলাম আযমের (প্রয়াত) যে বিচার হয়েছে, একদিন কাজী রকিবউদ্দীনকেও সেই বিচারের মুখোমুখি হতে হবে।’

পৌরসভা নির্বাচনে চট্টগ্রামের নিজ নির্বাচনী এলাকা চন্দনাইশে নিজের ভাতিজা আইয়ূব কুতুবিকে প্রার্থী করেছিলেন এলডিপি সভাপতি অলি আহমেদ। কিন্তু নৌকার প্রার্থীর কাছে হেরে গেছেন আইয়ূব কুতুবি।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- দক্ষিণ জেলা বিএনপির সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী, নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, উত্তর জেলা এলডিপির সভাপতি নুরুল আলম তালুকদার, বিএনপি নেতা অ্যাডভোকেট কপিল উদ্দিন, আনোয়ার হোসেন লিপু প্রমুখ।

Print Friendly, PDF & Email