কুষ্টিয়ায় বন্ধুকে খুন করে বন্ধুর আত্মহত্যা

khunকুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া সদর উপজেলার হরিপুরে বন্ধুর বাটালের আঘাতে সুজন আলী (১৭) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। পরে ওই বন্ধু পলাশ আত্মহত্যা করেছে। রোববার সকাল পৌনে ৯টার দিকে হরিপুর বাজারে এ ঘটনা ঘটে।

নিহত সুজন হরিপুরের মবেরের মোড় এলাকার বদর উদ্দিনের ছেলে ও আমলা সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র। আর পলাশের সঙ্গে তার বন্ধুত্ব ছিল বলে জানা গেছে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার সকাল পৌনে ৯টার দিকে সুজন বাড়ি থেকে বের হয়ে হরিপুর বাজারে আসলে সেখানে পলাশের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে পলাশ ঘটনাস্থলের পাশে থাকা কাঠমিস্ত্রীর দোকান থেকে ধারালো বাটাল নিয়ে এসে সুজনের বুকে, পেটে ও গলায় এলাপাতাড়িভাবে আঘাত করে। সুজনের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে পথেই তার মৃত্যু হয়।

এদিকে পলাশ দৌঁড়ে স্থানীয় নানা আলমের বাড়িতে একটি ঘরে আত্মগোপন করে। পুলিশ ও এলাকাবাসী ঘরটি ঘিরে ধরে। এ সময় ঘরের ভেতরে পলাশ আত্মহত্যা করে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীন বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। সেখানে পুলিশ মোতায়েন রয়েছে।

Print Friendly, PDF & Email