গৃহবধূকে ধর্ষণ করতে গিয়ে কলেজ ছাত্র আটক

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভুঞাপুরে এক গৃহবধুকে ধর্ষণ করতে গিয়ে হাতে-নাতে আটক হয়েছে কলেজ ছাত্র মনিরুজ্জামান রনি (২৪)। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে। বুধবার রাতে উপজেলার পৌর এলাকার কুতুবপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। রনি কুতুবপুর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে এবং ইব্রাহীম খাঁ সরকারি কলেজে ডিগ্রীতে অধ্যয়নরত। প্রাথমিকভাবে পুলিশের কাছে ধর্ষণের কথা স্বীকার করেছে সে।
মামলা সুত্রে জানা যায়, রনি মাস খানেক আগে পাশের বাড়ির এক সন্তানের জননী ওই গৃহবধূকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এতে সে রাজি না হওয়ায় বুধবার রাত ১১টায় ধর্ষিতার স্বামী ফোন করেছে বলে তাকে ডেকে তুলে কৌশলে গামছা দিয়ে মুখ বেঁধে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় পাশে ঘুমিয়ে থাকা শিশু সন্তানসহ ধর্ষিতার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে অভিযুক্ত রনিকে আটক করে বেঁধে রাখে। খবর পেয়ে ভূঞাপুর থানা পুলিশ তাকে নিয়ে আসে।

এ ব্যাপারে ধর্ষিতা ওই গৃহবধূ বাদী হয়ে মনিরুজ্জামান রনিকে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে ভূঞাপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

ভূঞাপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো.রাশিদুল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রনি গৃহবধূকে ধর্ষণের কথা স্বীকার করেছে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ধর্ষককে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email