মৃত্যুর ৭ দিন পর জানা গেল সোনাগাজীর সেই সাহাবুদ্দিন করোনা পজেটিভ

ফেনী প্রতিনিধি |

ফেনীর সোনাগাজী উপজেলার আলোচিত সাহাব উদ্দিন উপসর্গ নিয়ে মারা যাওয়ার সাত দিন পর জানা গেছে তিনি করোনায় আক্রান্ত ছিলেন। মারা যাওয়ার পর পরিবারের সদস্যরা তার সঙ্গে অমানবিক আচরণ করার অভিযোগ উঠলে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় শুরু হয়। যদিও পরে অনুসন্ধানে জানা গেছে স্বজনরা পাশে না থাকার প্রচারণা সঠিক ছিল না।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, ফেনীতে রোববার যে ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে তাদের মধ্যে সোনাগাজীর মৃত সাহাব উদ্দিন রয়েছে। উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামের হোসেন ডিলার বাড়ির আনার আহমদের ছেলে সাহাব উদ্দিন করোনা উপসর্গ নিয়ে গত ৩১ মে মারা যান।

জানা গেছে, ওই গ্রামের সাহাব উদ্দিন চট্টগ্রামের একটি পেট্টোল পাম্পে কাজ করতেন। গত ৩০ মে করোনা উপসর্গ দেখা দিলে তিনি গ্রামের বাড়ি সোনাগাজীতে চলে আসেন। ৩১ মে অবস্থার অবনতি হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে নিজেই করোনা পরীক্ষার নমুনা দিয়ে যান। ওই দিন রাতেই নিজ বাড়ির একটি কক্ষে তার মৃত্যু হয়।

সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা অজিত দেব জানান, উপজেলা প্রশাসনের নির্দেশে স্থানীয় ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান বাবু মৃত সাহাব উদ্দিনের বাড়ি লকডাউন করেছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. উৎপল দাস জানান, সাহাব উদ্দিনের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করার প্রস্তুতি চলছে। তাদের সবাইকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। যদি শারীরিক অবস্থার অবনতি ঘটে তখন হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হবে।

Print Friendly, PDF & Email