বাইডেনের ড্রাগ টেস্টের দাবি ট্রাম্পের

দেশনিউজ ডেস্ক।

আসন্ন মার্কিন নির্বাচনে প্রতিদ্বন্দ্বী ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনের সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সম্মুখ লড়াই ঘনিয়ে আসছে।

বিবিসি জানায়, আগামী মাসে দুই প্রার্থীর মধ্যে প্রথম বিতর্ক অনুষ্ঠিত হবে। এর জন্য নিজের এবং বাইডেনের ড্রাগ টেস্টের দাবি জানিয়েছেন রিপাবলিকান প্রার্থী ট্রাম্প।

মার্কিন প্রেসিডেন্ট ওয়াশিংটন পরীক্ষকের উদ্দেশে জানান, ডেমোক্র্যাটিক পার্টির টিভি বিতর্কে তিনি বাইডেনের পারফরমেন্সে অস্বাভাবিক উন্নতি দেখতে পেয়েছেন।

বাইডেন শক্তিবর্ধক কোনো ধরনের মাদক গ্রহণ করেছেন কী না এমনটাই ইঙ্গিত দেন তিনি।

যদিও প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাদক গ্রহণ করেছেন কী না এমন কোনো প্রমাণ দেননি ট্রাম্প। নিজের ব্যাপারে তিনি বলেন, এদিক দিয়ে আমি বেশ ভালো।

৩ নভেম্বরের আগে দুই প্রার্থীর মধ্যে তিনটি বিতর্ক অনুষ্ঠিত হবে। এতে যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট হিসেবে নিজেদের যোগ্যতা, নিজেদের পরিকল্পনা উপস্থাপনের পাশাপাশি পরস্পরকে আক্রমণ করে ভোটারদের কাছে সমর্থন দাবি করবেন।

২০১৬ সালের নির্বাচনী বিতর্কেও প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিলারি ক্লিনটনের প্রতি একই অভিযোগ তুলেছিলেন ট্রাম্প। তিনি বলেছিলেন, সে সময় হিলারিকে যথেষ্ট উত্তেজিত লাগছিল। এ কারণে সর্বশেষ বিতর্কে ডেমোক্র্যাট প্রার্থীর ড্রাগ টেস্টের দাবি জানিয়েছিলেন।

ডিএন/আইএন/জেএএ/১০:৭এএম/২৭৮২০২০৪

Print Friendly, PDF & Email