ফেনীতে সাংবাদিককে প্রাণনাশের হুমকি, নিরাপত্তা চেয়ে জিডি

ফেনী প্রতিনিধি |

ফেনীতে দৈনিক আজকালেেে খবরের স্টাফ রিপোর্টার ও স্থানীয় অনলাইন নিউজপোর্টাল আলোকিত সময় সম্পাদক সিদ্দিক আল মামুনকে হত্যার হুমকি দিয়েছেন আলম নামের সোনাগাজীর এক আওয়ামীলীগ নেতা। এ ঘটনা রোববার সোনাগাজী মডেল থানায় সিদ্দিক আল মামুন সাধারণ ডায়েরী করেন।

সাধারণ ডায়েরীতে উল্লেখ করা হয়, গত ২৩ এপ্রিল ডাকাতির সময় সোনাগাজীতে ষষ্ঠ শ্রেণীর মাদরাসার ছাত্রী ধর্ষণের সংবাদ তার সম্পাদিত আলোকিত সময়-এ প্রকাশ হলে একটি মহল ক্ষেপে যায়। পরে স্থানীয় আওয়ামীলীগ নেতা আলম তাকে প্রাণনাশের হুমকি দেন।

সেখানে আরো উল্লেখ করা হয়, সোনাগাজীর বিষ্ণুপুর এলাকায় গত এক/দেড় বছরে ১০টিরও বেশি ডাকাতি ঘটনা ঘটে। যার অধিকাংশ ঘটনা ধামাচাপা পড়ে যায় একশ্রেণীর কুচক্রী মহলের চাপে। এরমধ্যে পাঁচটি ঘটনা ঘটে ডাকাতি ও ধর্ষণের। যার মধ্যে একাধিক ধর্ষণ ও ডাকাতির ঘটনায় মামলা হয়নি বিশেষ মহলের তদবিরে।

বিষয়টি একটি অনুষ্ঠানে সাংবাদিকরা ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর নজরে দিলে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন। তিনি বলেন, ফেনীতে কোন সন্ত্রাসী ডাকাত ও ধর্ষণকারীর স্থান নাই। ইতোমধ্যে সকল অপরাধীকে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেয়া হয়েছে।

সোনাগাজী মডেল থানায় ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম সাধারণ ডায়েরীর সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email