সাংবাদিক নান্নুর মৃত্যুর ঘটনা তদন্তে করছে পুলিশ, ৩ সদস্যের কমিটি

নিজস্ব প্রতিবেদক |

অগ্নিদগ্ধ হয়ে সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুর মৃত্যুর ঘটনা তদন্তে পুলিশের পক্ষ থেকে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 

এ কমিটির প্রধান হয়েছেন ডিএমপির গুলশান বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার হুমায়ুন কবির। গঠিত কমিটির অপর দুই সদস্য হলেন সহকারী কমিশনার (বাড্ডা) এলিন চৌধুরী ও বাড্ডা থানার ওসি পারভেজ ইসলাম।

সোমবার (১৫ জুন) রাতে বাড্ডা থানার (ওসি) পারভেজ ইসলামের বলেন, ঘটনার পর থেকেই মৃত্যুর কারণ অনুসন্ধানে কাজ করছে পুলিশ। পুলিশ আজও ঘটনাস্থলে গিয়ে আশেপাশের লোকজনের সঙ্গে কথা বলেছে। সাংবাদিক নান্নুর স্ত্রী এখন দেশের বাড়িতে আছেন। তিনি ঢাকায় আসলে তাদের ফ্লাটে গিয়ে ঘটনাস্থল দেখা হবে।

এদিকে, সাংবাদিক নান্নুর বাসায় আগুন লাগার ঘটনা নিছক দুর্ঘটনা না কি অন্যকিছু তা নিয়ে বিভিন্ন মহলে সন্দেহের সৃষ্টি হওয়ায় পুলিশ বিষয়টি খতিয়ে দেখতে এই তদন্ত কমিটি গঠন করেছে।

রাজধানীর আফতাবনগরের জহিরুল ইসলাম সিটির ৩ নম্বর সড়কের বি ব্লকের ৪৪/৪৬ নম্বর বাসার দশম তলায় স্ত্রীকে নিয়ে বসবাস করতেন সাংবাদিক নান্নু। শুক্রবার (১২ জুন) ভোর পৌনে ৪টার দিকে সেখানে আগুনে তিনি গুরুতর দগ্ধ হন। গুরুতর অবস্থায় তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। শনিবার (১৩ জুন) সকাল ৮টা ২০ মিনিটে ইনস্টিটিউটের আইসিইউতে তার মৃত্যু হয়।

মাত্র ছয় মাস আগে গত ২ জানুয়ারি ওই একই বাসায় বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে তাদের একমাত্র সন্তান স্বপ্নীল আহমেদ পিয়াসের (২৪) মৃত্যু হয়। 

Print Friendly, PDF & Email